পাকিস্তানি ক্রিকেটারদের টাইগারদের নিয়ে  ভাবতে ‘না ’করলেন নাফিস

পাকিস্তানি ক্রিকেটারদের টাইগারদের নিয়ে ভাবতে ‘না ’করলেন নাফিস

অনলাইন ডেস্ক

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচটাও হেরে ব্যর্থতার ষোলকলা পূর্ণ করে বাংলাদেশ। মূল পর্বে ৫ ম্যাচ খেলে দল হারল পাঁচটিতেই! সর্বশেষ বৃহস্পতিবার বাংলাদেশকে ৮ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া। টাইগারদের এমন পারফর্ম্যান্স নিয়ে শুধু দেশীয় ভক্ত-সমর্থকেরাই নন সমালোচনায় মুখর সাবেক বিদেশি ক্রিকেটাররাও। পাকিস্তানের একটি টিভি শো-তে খেলোয়াড়দের পাশাপাশি বাংলাদেশ ক্রিকেট বোর্ডকেও একহাত নিয়েছেন ওয়াসিম আকরাম, মিসবাহ উল হক, ওয়াহাব রিয়াজরা।

জাতীয় দলের সাবেক ওপেনার শাহরিয়ার নাফিস বর্তমানে আছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের ডেপুটি ম্যানেজার পদে। বর্তমান কর্মস্থলের ওপর আঙুল ওঠার পর মুখ খুলেছেন তিনিও।

শুক্রবার রাতে নিজের ফেসবুক প্রোফাইলে দেয়া একটি পোস্টে তিনি লেখেন, পাকিস্তান দল এখন যেমন খেলছে তা সত্যিই প্রশংসার দাবিদার। কিন্তু পাকিস্তানি কিংবদন্তিদের প্রতি শ্রদ্ধা রেখে বলতে চাই, স্যার আপনাদের বাংলাদেশ ক্রিকেট নিয়ে ভাবার দরকার নেই।

এদিকে এমন একটি মন্তব্যের পর পোস্টের প্রতিক্রিয়ায় নেটিজেনরা খুব ইতিবাচক, সেটি বলা যাবে না। এমনকি তার ক্যারিয়ার, বিতর্কিত আইসিএল যাত্রা ও ক্রিকেটজ্ঞান নিয়েও সামাজিকমাধ্যমে চলছে চর্চা।

আরও পড়ুন: 


তেলের দাম বৃদ্ধি, চট্টগ্রামে গণপরিবহন বন্ধ

৭৩-এ শেষ বাংলাদেশ

এবারের পাকিস্তানকে দেখে শোয়েবের ‌‘ভয়’


 

৭৫ টি ওয়ানডে, ২৪টি টেস্ট ও ১টি টি-টোয়েন্টিতে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন শাহরিয়ার নাফিস। তিন ফরম্যাটে তার ব্যাট থেকে এসেছে মোট ৩৪৯৩ রান। টেস্টে তার সর্বোচ্চ স্কোর ১৩৮ আর ওয়ানডেতে ১২৩।

news24bd.tv/আলী