মোবাইলে প্রেমের সম্পর্ক, প্রেমিকাকে ডেকে নিয়ে দুই বন্ধুর রাতভর ধর্ষণ

মোবাইলে প্রেমের সম্পর্ক, প্রেমিকাকে ডেকে নিয়ে দুই বন্ধুর রাতভর ধর্ষণ

অনলাইন ডেস্ক

হবিগঞ্জের বাহুবলে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে প্রেমিকাকে ডেকে নিয়ে বন্ধুকে সঙ্গে রাতভর ধর্ষণের অভিযোগে তাদের দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ধর্ষণের এই মামলায় হবিগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে অভিযুক্ত দুই বন্ধু। বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আলমগীর কবির গণমাধ্যমকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- প্রেমিক হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ববকান্দি গ্রামের মৃত হুদ খাঁর ছেলে জুয়েল খাঁ (২২) ও তার বন্ধু বরগাঁও গ্রামের গাজী মোকামের মৃত আহম্মদ মিয়ার ছেলে জুনেদ মিয়া (২৬)।

জানা গেছে, মোবাইল ফোনে ধর্ষণের শিকার ওই কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে জুয়েলের। প্রেমের ফাঁদে ফেলে জুয়েল প্রেমিকাকে দেখা করতে সিলেট শহরে আসতে বলে। গত ৬ অক্টোবর বিকেলে ওই কিশোরীকে নিয়ে সিলেট যায় জুয়েল। সেখানের একটি হোটেলে নিয়ে কিশোরীকে ধর্ষণ করেন জুনেদ ও জুয়েল।

পরদিন তাকে বাসে তুলে দেন জুনেদ।

এদিকে বিষয়টি স্বজনদের জানায় ভুক্তভোগী কিশোরী। স্বজনরা বাহুবল মডেল থানায় জানালে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করে।

ওসি আলমগীর কবির জানান, আসামি গ্রেপ্তারে তথ্যপ্রযুক্তির ব্যবহার করা হয়েছে। সিএনজি চালককে পুলিশ গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রেখেছে।

আরও পড়ুন


নভেম্বরের শুরুতেই পঞ্চগড়ে শীতের আমেজ, তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা

news24bd.tv এসএম