মারজুক রাসেল 'গেইল' হয়ে নিয়ে আসছে 'টিম ওয়েস্ট ইন্ডিজ'
মারজুক রাসেল 'গেইল' হয়ে নিয়ে আসছে 'টিম ওয়েস্ট ইন্ডিজ'

মারজুক রাসেল 'গেইল' হয়ে নিয়ে আসছে 'টিম ওয়েস্ট ইন্ডিজ'

অনলাইন ডেস্ক

নাটকের নাম টিম ওয়েস্ট ইন্ডিজ। নাম শুনেই নিশ্চই ভিড়মি খেয়ে গেছেন পাঠকেরা। এটাই নাম। আর এই নাটকে ক্রিস গেইল হয়ে আসছেন মারজুক রাসেল।

নাটকটি বানাচ্ছেন মাইদুল রাকিব। যিনি এর আগে ‘গার্লস স্কোয়াড’, ‘আতঙ্ক’, ‘গরুর মাংস’সহ একাধিক নাটক বানিয়েছেন। ‘টিম ওয়েস্ট ইন্ডিজ’ নামের ২৬ পর্বের ধারাবাহিক নাটক।

নাটকে ব্রায়ান লারা হচ্ছেন চাষি আলম, শিবনারায়ণ চন্দরপল চরিত্রে থাকছেন হাসান মাসুদ, আন্দ্রে রাসেল হয়েছেন তানজিম হাসান।

এভাবে ওয়েস্ট ইন্ডিজের ১১ খেলোয়াড়ের চরিত্রে সেজেছেন ১১ অভিনেতা।   এতে মারজুক রাসেল ছাড়াও হাসান মাসুদ, চাষী আলম, সাইদুর রহমান পাভেলসহ অনেকেই অভিনয় করছেন। উত্তরার বিভিন্ন লোকেশনে হয়েছে শুটিং হয়েছে।

রাকিব বলেন, ‘এখন টি-টোয়েন্টি বিশ্বকাপ চলছে। তাই ভাবলাম ক্রিকেটকে প্রাধান্য দিয়ে নাটক বানালে মন্দ হয় না। গল্পে কমেডির পাশাপাশি ক্রিকেটের নানা বিষয় তুলে ধরেছি। আশা করছি, দর্শকদের ভালো একটি কনটেন্ট উপহার দিতে পারব। ’ 

টিম ওয়েস্ট ইন্ডিজ বানানোর ধারণা সম্পর্কে মাইদুল বলেন, দেশের মফস্বল এলাকায় আগে থেকেই একটা রীতি চালু আছে, ফাইনালে উঠলেই 'খ্যাপ' অর্থাৎ বাইরে থেকে খেলোয়াড় আনতে হবে। কিন্তু যারা প্রথম থেকে খেলে ফাইনালে গেল, তারা কোথায়? এই বিষয়টাই আমাকে ভাবিয়েছে। আমার মনে হয় তাদের যদি উৎসাহ দেওয়া হয়, তাহলে এখান থেকে ভালো ভালো খেলোয়াড় তৈরি হবে।

রাকিব আরও জানান, ‘টিম ওয়েস্ট ইন্ডিজ’ ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে আরটিভিতে প্রচার হবে।

আরও পড়ুন


দ্বিতীয় দিনের ধর্মঘটেও ভোগান্তিতে মানুষ, গুনতে হচ্ছে বাড়তি ভাড়া


news24bd.tv/ কামরুল