বিয়ের কথা বলে কলেজ শিক্ষার্থীকে বারবার ধর্ষণ, অন্তরঙ্গ অবস্থায় ধরা
বিয়ের কথা বলে কলেজ শিক্ষার্থীকে বারবার ধর্ষণ, অন্তরঙ্গ অবস্থায় ধরা

বিয়ের কথা বলে কলেজ শিক্ষার্থীকে বারবার ধর্ষণ, অন্তরঙ্গ অবস্থায় ধরা

অনলাইন ডেস্ক

রাজশাহীর পুঠিয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক কলেজ শিক্ষার্থীকে বারবার ধর্ষণের অভিযোগ উঠেছে জুবায়ের বাবু (১৮) নামে এক প্রেমিকের বিরুদ্ধে। এই ঘটনায় গত বৃহস্পতিবার (৪ নভেম্বর) রাতে উপজেলার বেলপুকুর থানার জামিরা গ্রাম থেকে জুবায়ের বাবুকে আটক করেছে পুলিশ।

অভিযুক্ত শিক্ষার্থী জুবায়ের বাবু রাজশাহী জেলার দুর্গাপুর বাজার এলাকার আজাহার আলীর ছেলে।

ধর্ষণের শিকার শিক্ষার্থীর দুলাভাই রফিকুল ইসলাম জানান, আমার শ্যালিকা ও জুবায়ের দুর্গাপুর কলেজে লেখাপাড়া করতো।

একই কলেজে লেখাপাড়া করায় দুইজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে জুবায়ের তাকে বারবার  ধর্ষণ করে।

তিনি আরও জানান, গত বুধবার আমার শ্যালিকা উপজেলার বেলপুকুর ইউনিয়নের জামিরা গ্রামে আমার বাড়িতে বেড়াতে আসলে জুবায়ের সেখানে আসে। পরে বাড়ি ফাঁকা পেয়ে অনৈতিক সম্পর্ক করার সময় তাদেরকে এলাকাবাসী আটক করে। এসময় জুবায়েরকে বিয়ের প্রস্তাব দিলে সে বিয়ে করতে অস্বীকার করায় দীর্ঘ সময় ধরে দেনদরবার চলে। দেনদরবারের এক পর্যায়ে কোন সুরাহা না হওয়ায় বাধ্য হয়ে বেলপুকুর থানায় খবর দিলে থানা পুলিশ দুইজনকে নিয়ে যায়। পরে মেয়ের পরিবারের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ দেওয়া হয়।

এ বিষয়ে বেলপুকুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্ত জুবায়েরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী মেয়েকে রামেক হাসপাতালের ওসিসিতে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন


লন্ডন থেকে ধর্মঘট পর্যবেক্ষণ করছেন প্রধানমন্ত্রী: ওবায়দুল কাদের

news24bd.tv এসএম

সম্পর্কিত খবর