অভিনেত্রী নাফিজা যুক্তরাষ্ট্রে বিয়ে করছেন!
অভিনেত্রী নাফিজা যুক্তরাষ্ট্রে বিয়ে করছেন!

অভিনেত্রী নাফিজা যুক্তরাষ্ট্রে বিয়ে করছেন!

অনলাইন ডেস্ক

বাংলাদেশ মিডিয়াতে নাটক ও বিজ্ঞাপনে অভিনয় করার পর একসময় নাফিজা পাড়ি জমান সুদূর যুক্তরাষ্ট্রে। দীর্ঘ বছর ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করার পর অভিনেত্রী বিয়ে করছেন। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনই একটি পোস্ট দিয়েছেন স্বামীসহ। যদিও গতকাল থেকেই কিছু আন্দাজ করা যাচ্ছিলো তার গায়ে হলুদের ছবি দেখে।

 

অতঃপর তিনি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সবাইকে বিষয়টি নিশ্চিত করলেন। তিনি যুক্তরাষ্ট্র থেকে এতটুকুই জানান, ‘দোয়া করবেন আমার জন্য’।

সামাজিক মাধ্যমে পোস্ট করা ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “পূর্বের সংসারে দীর্ঘ সময় পূর্ব থেকে ভংগুর সম্পর্ক টিকিয়ে রাখার জন্য আমার পক্ষের প্রচেষ্টা কেউ দেখতে পায়নি। আমার প্রতিদিনের সকালের শুরুটাও কেউ দেখেনি, আর সারাদিনের অক্লান্ত পরিশ্রম শেষে গভীর রাতে ঘুমাতে যাওয়ার দৃশ্যটাও কেউ দেখেনি।

সবকিছু সবাই দেখতে পায় না, এমনকি আমরা ইচ্ছা করেও সব কিছু প্রকাশ্যে আনিনা সমাজের লোকেদের মন্তব্যের ভয়ে। বেঁচে থাকার জন্য সবাই সংগ্রাম করে আর আমিও ব্যতিক্রম নই। সুতরাং যারা সবার বেলায় মনগড়া মন্তব্য করেন তারা আমার স্থানে নিজেকে বসিয়ে একবার চিন্তা করবেন আশা রাখি। দ্বিতীয় বিবাহ জগতে এইটাই প্রথম না। আলহামদুলিল্লাহ। ”

আরও পড়ুন


দ্বিতীয় দিনের ধর্মঘটেও ভোগান্তিতে মানুষ, গুনতে হচ্ছে বাড়তি ভাড়া

মারজুক রাসেল 'গেইল' হয়ে নিয়ে আসছে 'টিম ওয়েস্ট ইন্ডিজ'


news24bd.tv/ কামরুল