বৃদ্ধ বালাকৃষ্ণার সঙ্গে রোমান্স করবেন ৩৫ বছরের শ্রুতি
Breaking News
বৃদ্ধ বালাকৃষ্ণার সঙ্গে রোমান্স করবেন ৩৫ বছরের শ্রুতি

বৃদ্ধ বালাকৃষ্ণার সঙ্গে রোমান্স করবেন ৩৫ বছরের শ্রুতি

অনলাইন ডেস্ক

দক্ষিণী চলচ্চিত্রের স্টার অভিনেতা বালাকৃষ্ণা এবং আরেক জনপ্রিয় নায়িকা শ্রুতি হাসানকে দেখা যাবে একসাথে। ‘এনবিকে১০৭’ শিরোনামে পরিচালক গোপিচাঁদ মালিনেনি নির্মাণ করছেন ছবি। আর সেই ছবিতেই দেখা যাবে তাদের।

এদিকে দক্ষিণী স্টার বালাকৃষ্ণার বয়স ৬১ বছর আর শ্রুতি হাসানের বয়স ৩৫। দর্শকরাও আছেন অধির আগ্রহে এই দুই জুটির কেমিস্ট দেখার অপেক্ষায়।

গালতে ডটকম এক প্রতিবেদনে এসব তথ্য জানিয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমাটির গল্পে বালাকৃষ্ণের প্রেমে পড়বেন শ্রুতি হাসান। দীপাবলী উপলক্ষে সিনেমাটিতে শ্রুতি হাসানের অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেন পরিচালক গোপিচাঁদ। এই নির্মাতার সঙ্গে বালাকৃষ্ণা ও শ্রুতি হাসানের এটিই প্রথম কাজ।

পুরোপুরি বাণিজ্যিক ঘরানার এ সিনেমা বাস্তব ঘটনা অবলম্বনে চিত্রনাট্য রচিত হয়েছে। শক্তিশালী একটি গল্পের জন্য অনেক গবেষণা করেছেন পরিচালক। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন এস থম্যান।

শ্রুতি হাসান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাবাম’। পলিটিক্যাল-থ্রিলার ঘরানার এই সিনেমায় আরো অভিনয় করেছেন বিজয় সেতুপাতি, জগপতি বাবু প্রমুখ। গত ৭ সেপ্টেম্বর মুক্তি পায় এটি। এছাড়া প্রভাসের সঙ্গে ‘সালার’ সিনেমায় অভিনয় করছেন এই অভিনেত্রী। এটি পরিচালনা করছেন ‘কেজিএফ’খ্যাত প্রশান্ত নীল।

আরও পড়ুন


ডিজেলের দাম বৃদ্ধি আসলেই চিন্তার বিষয়: পরিকল্পনা মন্ত্রী

news24bd.tv এসএম