পটুয়াখালীতে আ.লীগ প্রার্থীর ব্যক্তিগত মোটরসাইকেল চালককে হত্যা

পটুয়াখালীতে আ.লীগ প্রার্থীর ব্যক্তিগত মোটরসাইকেল চালককে হত্যা

Other

পটুয়াখালী সদর উপজেলার বড় বিঘাই ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী অহিদুজ্জামান মজনু মোল্লার ব্যক্তিগত মোটরসাইকেল চালক মাসুদ ব্যপারীকে (২৫) পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে দূর্বৃত্তরা।

শুক্রবার রাত অনুমানিক দেড়টার দিকে বড় বিঘাই গ্রামের গনি সিকদারের বাড়ি সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। আজ শনিবার ভোরে রাস্তার পাশের ডোবায় ফেলে রাখা মরদেহটি পানিতে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।

নিহত যুবক মাসুদ ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুল লতিফ ব্যাপারীর ছেলে।

বড় বিঘাই ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও নৌকা প্রতিকের প্রার্থী অহিদুজ্জামান মজনু মোল্লা বলেন, ‘গত রাতে আমিসহ বেশ কয়েকজন নেতা-কর্মী পটুয়াখালী শহর থেকে বড় বিঘাই গ্রামের আমার নিজ বাড়িতে আসি। পরে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস ছত্তার হাওলাদার এবং রাহাত মাঝিকে মাসুদ তাদের বাড়িতে নামিয়ে দেয়। তাদের নামিয়ে দিয়ে ফেরার পথে তাকে হত্যা করা হয়েছে।

সকালে মরদেহ দেখতে পেয়ে আমাকে ও পুলিশকে ফোন করে স্থানীয়রা। ওসিসহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থলে তদন্ত করছেন।

পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. শামিম কুদ্দুছ ভূঁইয়া জানান, মাসুদের ব্যবহৃত মোটরসাইকেলটি রাস্তার উপরেই ছিল। তার মরদেহ রাস্তার পাশের খাদে (ডোবায়) পানিতে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। মাসুদের গলায় শ্বাসরোধ করার চিহ্ন দেখা যাচ্ছে। তার মাথায়ও রক্তাক্ত আঘাতের চিহ্ন আছে।

প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, তার মোটরসাইকেল গতিরোধ করে মাথায় আঘাতের পর শ্বাসরোধ করে হত্যা করার পর ডোবায় ফেলে দেয়া হয়। হত্যার রহস্য উদঘাটনে ঘটনাস্থলে কাজ করছে পুলিশ। তবে জড়িতদের আটক করা হবে বলেও জানান সদর সার্কেল।

আগামী ১১ নভেম্বর ২য় ধাপে বড় বিঘাই ইউনিয়ন পরিষদসহ ১৯টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন


বৃদ্ধ বালাকৃষ্ণার সঙ্গে রোমান্স করবেন ৩৫ বছরের শ্রুতি

news24bd.tv এসএম