নাটোরে পরিবহন ধর্মঘটের দ্বিতীয় দিন, দুর্ভোগে যাত্রীরা
Breaking News
নাটোরে পরিবহন ধর্মঘটের দ্বিতীয় দিন, দুর্ভোগে যাত্রীরা

নাটোরে পরিবহন ধর্মঘটের দ্বিতীয় দিন, দুর্ভোগে যাত্রীরা

Other

জ্বালানি তেলের দাম বাড়ানোর প্রতিবাদে ডাকা পরিবহন ধর্মঘটের দ্বিতীয় দিনে নাকাল হয়ে পড়েছে নাটোরের সাধারণ মানুষের জীবন। গণপরিবহন না চলায় অটো রিক্সা অপরিহার্য হয়ে পড়েছে। এতে দুর্ভোগে পড়ে শিক্ষার্থী ও সাধারণ মানুষ পরিবহন। ধর্মঘটের প্রভাবে নাটোরের বাস স্ট্যান্ড থেকে ছাড়েনি দূরপাল্লার বাস।

বন্ধ আছে পণ্য পরিবহনও।

গণপরিবহন বন্ধ থাকায় সিএনজিচালিত অটোরিকশা রিক্সা ভাড়া নেওয়া হয় দ্বিগুণ থেকে তিনগুণ বেশি। বাধ্য হয়ে ভাড়া দিয়েই তাদের যেতে হচ্ছে নির্ধারিত গন্তব্যে। শুক্রবার সকাল থেকে বন্ধ রয়েছে বাস, ট্রাক ও পণ্যবাহী যান। এতে দুর্ভোগে পড়তে হচ্ছে যাত্রীদের। কোন প্রকার আলোচনা ছাড়াই হঠাৎ করে জ্বালানী তেলের দাম বৃদ্ধি করায় পরিবহন মালিক-শ্রমিকরা এই ধর্মঘটের ডাক দেয়।

জ্বালানি তেলের বর্ধিত দাম না কমানো পর্যন্ত ধর্মঘট চলবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। ডিজেল ও কেরোসিনের দাম প্রতি লটারে ১৫ টাকা বাড়ানো হলে এমন সিদ্ধান্ত নেন পরিবহন মালিক ও শ্রমিকরা।  

এদিকে সকাল থেকেই বিভিন্ন স্থানে দেখা যায়, গাড়ির জন্য অপেক্ষা করছে বিভিন্নস্থানে গমনকারী যাত্রী সাধারণ। কিন্তু ধর্মঘটের কারণে রাস্তায় গণপরিবহনের খুব একটা উপস্থিতি দেখা যায়নি। এর ফলে দুর্ভোগে পড়তে হচ্ছে সাধারণ মানুষকে। অনেকে সিএনজি, অটোরিক্সা ও রিক্সায় করে তাদের গন্তব্যে রওনা হচ্ছেন। তবে এ জন্য তাদের গুণতে হচ্ছে বাড়তি ভাড়া।

আরও পড়ুন


দ্বিতীয় দিনের ধর্মঘটেও ভোগান্তিতে মানুষ, গুনতে হচ্ছে বাড়তি ভাড়া

মারজুক রাসেল 'গেইল' হয়ে নিয়ে আসছে 'টিম ওয়েস্ট ইন্ডিজ'


news24bd.tv/ কামরুল 

;