বসুন্ধরা গ্রুপের এমডিকে হত্যাচেষ্টা পরিকল্পনাকারীদের গ্রেপ্তার ও বিচার দাবি
Breaking News
বসুন্ধরা গ্রুপের এমডিকে হত্যাচেষ্টা পরিকল্পনাকারীদের গ্রেপ্তার ও বিচার দাবি
ময়মনসিংহে প্রতিবাদ সমাবেশ

বসুন্ধরা গ্রুপের এমডিকে হত্যাচেষ্টা পরিকল্পনাকারীদের গ্রেপ্তার ও বিচার দাবি

Other

দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে একাধিকবার হত্যাচেষ্টা পরিকল্পনাকারীদের গ্রেপ্তারের দাবিতে ময়মনসিংহে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় ময়মনসিংহ প্রেসক্লাবে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর বর্তমান প্রজন্মের কাছে একজন আইডল। শুধু তাই নয়, এ দেশে বসুন্ধরা গ্রæপ বিনিয়োগ করে দেশের অর্থনীতিকে সমৃদ্ধ করেছে। আর এমন শিল্পগোষ্ঠীর শীর্ষ ব্যাক্তিকে হত্যা চেষ্টা করা মানেই অগ্রসর শিল্পকে ভেঙ্গে দেয়ার পায়তারা করা।
 
কালের কন্ঠের ময়মনসিংহের নিজস্ব প্রতিবেদক নিয়ামুল কবির সজলের সঞ্চালনায় ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) ময়মনসিংহ বিভাগের সহ সভাপতি মোশাররফ হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা, বিএফইউজে ময়মনসিংহ বিভাগের কার্যকরি সদস্য সাহিদুল আলম খসরু, ময়মনসিংহ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. মূসা, নাগরিক আন্দোলন নেতা শহিদুল ইসলাম এবং নিউজ টোয়েন্টিফোর ও বাংলাদেশ প্রতিদিনের ময়মনসিংহ প্রতিনিধি সৈয়দ নোমান।

আরও পড়ুন


দ্বিতীয় দিনের ধর্মঘটেও ভোগান্তিতে মানুষ, গুনতে হচ্ছে বাড়তি ভাড়া

মারজুক রাসেল 'গেইল' হয়ে নিয়ে আসছে 'টিম ওয়েস্ট ইন্ডিজ'


news24bd.tv/ কামরুল