গভীর রাতে কিশোরী শ্যালিকাকে ‍তুলে নিয়ে জঙ্গলে ধর্ষণ!

গভীর রাতে কিশোরী শ্যালিকাকে ‍তুলে নিয়ে জঙ্গলে ধর্ষণ!

অনলাইন ডেস্ক

বাড়ি থেকে মুখ চেপে ধরে জঙ্গলে নিয়ে শ্যালিকাকে (১৪) ধর্ষণ করে দুলাভাই মো. মূলহাস (৩৫)।   শ্যালিকাকে জঙ্গলে নিয়ে ধর্ষণের সেই ঘটনায়  মো. মূলহাসকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪।

শনিবার (৬ নভেম্বর) দুপুরে র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জের কোম্পানি অধিনায়ক এম শোভন খান এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃত ব্যক্তি নেত্রকোনার দুর্গাপুর উপজেলার মেনকিফান্দা গ্রামের মো. আব্দুল বারেকের ছেলে মো. মূলহাস।

র‌্যাব জানায়, গত ১২ সেপ্টেম্বর রাত ১টার দিকে নেত্রকোনার দুর্গাপুর থানাধীন মেনকিফান্দা গ্রামের মূলহাস তার কিশোরী শ্যালিকাকে বাড়ি থেকে মুখ চেপে ধরে জঙ্গলের ভেতরে নিয়ে ধর্ষণ করে। পরে এ ঘটনায় ওই কিশোরীর খালাতো ভাই মো. আব্দুল হামিদ বাদী হয়ে মো. মূলহাসকে আসামি করে দুর্গাপুর থানায় ধর্ষণ মামলা করেন।

ঘটনার পরেই গোয়েন্দা তৎপরতা শুরু করে কিশোরগঞ্জের র‌্যাব-১৪। শুক্রবার (৫ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে অভিযুক্ত মূলহাসকে চন্ডিগড় ইউনিয়নের নোয়াগাঁও এলাকা থেকে বিশেষ অভিযানের মাধ্যমে গ্রেপ্তার করে র‌্যাব।

আরও পড়ুন:

লন্ডন থেকে ধর্মঘট পর্যবেক্ষণ করছেন প্রধানমন্ত্রী: ওবায়দুল কাদের
দাবি আদায় না হওয়া পর্যন্ত ধর্মঘট চলবে: ট্রাক শ্রমিক-মালিক ফেডারেশন

সৌদি আরবে গিজার পিরামিডের চেয়েও প্রাচীন প্রস্তরখণ্ড, রহস্য ঘনীভূত


 

র‌্যাবের কোম্পানি অধিনায়ক এম শোভন খান বলেন, গ্রেপ্তারকৃত ব্যক্তিকে নেত্রকোনার দুর্গাপুর থানায় হস্তান্তরের কার্যক্রম চলছে।

news24bd.tv/আলী