ধর্ষণচেষ্টায় আটক স্বামীকে ছাড়াতে থানায় দুই স্ত্রী!
ধর্ষণচেষ্টায় আটক স্বামীকে ছাড়াতে থানায় দুই স্ত্রী!

ধর্ষণচেষ্টায় আটক স্বামীকে ছাড়াতে থানায় দুই স্ত্রী!

অনলাইন ডেস্ক

মানিকগঞ্জে সরকারি দেবেন্দ্র কলেজের ছাত্রীকে চলন্ত বাসে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক বাসচালক খোকন মিয়াকে (২৮) ছাড়াতে সন্তানসহ থানায় হাজির হয়েছেন তার দুই স্ত্রী। মানিকগঞ্জের সাটুরিয়া থানা চত্বরে খোকন মিয়ার দুই স্ত্রীর দেখা মেলে।

শনিবার (৬ নভেম্বর) সন্ধ্যার দিকে সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম আসামি খোকন মিয়াকে আটককের বিষয়টি নিশ্চিত করেন।  

জানা গেছে, খোকন মিয়ার প্রথম স্ত্রীর বাড়ি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার দেওয়াইর বাজার এলাকায়।

২০১৪ সালে খোকন মিয়ার সঙ্গে বিয়ে হয় তার। এরপর তাদের ঘরে আসে দুই সন্তান। প্রথম সন্তান মেয়ের বয়স ৮ বছর এবং ২য় সন্তান ছেলের বয়স ২ বছর। এদিকে দ্বিতীয় স্ত্রীর বাড়ি খোকন মিয়ার নিজ এলাকায়। প্রথম স্ত্রীর বিষয় গোপন রেখে দ্বিতীয় বিয়ে করেন খোকন। পরে জানাজানি হয়। ২০১৪ সালের শেষ দিকে বিয়ে হয় তাদের। এই ঘরেও রয়েছে এক কন্যা (৮) সন্তান।

খোকনের প্রথম স্ত্রী জানান, স্বামী আটকের ঘটনা জানতে পেরে তিনি থানায় এসেছেন। অভাব অনটনে কোনোমতে দিন কাটে তাদের। স্বামী তেমন কাজও করে না। একদিন কাজ করলে দুই দিন বসে খায়। তার ওপর এ দুর্ঘটনা।   তাই স্বামীকে ছাড়িয়ে নিতে থানায় অফিসারদের হাত-পা ধরে আকুতি করেছিলেন তিনি।

দ্বিতীয় স্ত্রী বলেন, বিয়ের সময় প্রথম স্ত্রীর বিষয়ে জানতেন না। বিয়ের পর বিষয়টি জানতে পারেন। এরপরও স্বামীকে নিয়ে বেঁচে থাকার স্বপ্ন দেখেন। অভাবের দায়ে নিজে পোশাক কারখানায় চাকরি করেন। আলাদা বাসায় থাকলেও মাঝেমাঝে তার বাসায় যেতেন স্বামী খোকন মিয়া। তার ঘরেও রয়েছে এক কন্যা সন্তান।

স্বামীর বিষয়ে থানা পুলিশে তদবিরের বিষয়ে তিনি বলেন, স্বামী একটা ভুল করে ফেলেছে। তাই সকলের কাছে স্বামীর পক্ষ থেকে তিনি ক্ষমা চাচ্ছেন। তবে এ বিষয়ে তাদের কিছু করার নেই বলে জানাচ্ছে থানা পুলিশ।

আরও পড়ুন:

লন্ডন থেকে ধর্মঘট পর্যবেক্ষণ করছেন প্রধানমন্ত্রী: ওবায়দুল কাদের
দাবি আদায় না হওয়া পর্যন্ত ধর্মঘট চলবে: ট্রাক শ্রমিক-মালিক ফেডারেশন

সৌদি আরবে গিজার পিরামিডের চেয়েও প্রাচীন প্রস্তরখণ্ড, রহস্য ঘনীভূত


 

সাটুরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বলেন, চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে খোকনকে আটক করা হয়। ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে মামলা করেছে কলেজছাত্রী। খোকনের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রসঙ্গত,চলন্ত বাসে এক কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠে আটক বাস চালকের বিরুদ্ধে। এই অভিযোগে খোকন মিয়া (২৮) নামের এক বাসচালককে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার সেকেন্ড গোলড়া এলাকায় ধর্ষণের হাত থেকে রক্ষা পেতে চলন্ত বাস থেকে লাফ দেন ওই ছাত্রী।

news24bd.tv/আলী