সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল যুব মহিলা লীগ নেত্রীর

সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল যুব মহিলা লীগ নেত্রীর

অনলাইন ডেস্ক

পাবনা সদর উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক রুমানা আক্তার মিতু (৩৫) রেললাইনে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন। রাজশাহীর একটি বেসরকারি হাসপাতালে শনিবার (০৬ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মিতু সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের মকসেদ আলীর মেয়ে। এর আগে ২৪ অক্টোবর বিকেলে ভাঙ্গুড়ার দিলপাশার ব্রিজের ওপর ট্রেনের ধাক্কায় আহত হন তিনি।

এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।  

পাবনা জেলা যুব মহিলা লীগের সভাপতি আরেফা খানম শেফালি জানান, গত ২৪ অক্টোবর ভাঙ্গুড়ার দিলপাশার ব্রিজে পরিবারসহ বেড়াতে যান তিনি। সে সময় তিনি ট্রেনের লাইনের ওপর দাঁড়িয়ে সেলফি তুলছিলেন। হঠাৎ ট্রেন চলে আসলে দুর্ঘটনার শিকার হন তিনি।

তিনি আরও বলেন, দুর্ঘটনার পর তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার পরামর্শ দেন চিকিৎসকরা। পরে তাকে রাজশাহীর একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়।

পরিবার সূত্রে জানা গেছে, রোববার (৭ নভেম্বর) দুপুর ২টার দিকে পাবনা কামিল আলিয়া মাদরাসা মাঠে জানাজা নামাজ শেষে আরিফপুর সদর গোরস্থানে দাফন করা হবে।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, ট্রেনের ধাক্কায় আহত মিতু রাজশাহীতে চিকিৎসাধীন ছিলেন। ১৩ দিন মৃত্যু সঙ্গে পাঞ্জা লড়ে শনিবার রাতে মৃত্যুবরণ করেছেন তিনি। তার মরদেহ রাজশাহী থেকে নিয়ে এসে পরিবারকে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন


ঘরে ডেকে নিয়ে ২২ বছর বয়সী কিশোরীকে ধর্ষণ করে তছলিম

news24bd.tv এসএম