খাবার না পেয়ে মোদি-মমতাকে খোলা চিঠি প্রসেনজিতের
Breaking News
খাবার না পেয়ে মোদি-মমতাকে খোলা চিঠি প্রসেনজিতের

খাবার না পেয়ে মোদি-মমতাকে খোলা চিঠি প্রসেনজিতের

অনলাইন ডেস্ক

টালিউডের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সময়মত খাবার না পেয়ে অভিযোগ তুলেছেন অনলাইন খাবার সরবরাহের অ্যাপ 'সুইগি'র বিরুদ্ধে। টুইটারে সরাসরি চিঠি লিখে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাদ্যায়ের কাছের এর প্রতিকার চেয়েছেন।     

ওই চিঠিতে প্রসেনজিৎ লিখেছেন, ‘৩ নভেম্বর সুইগি অ্যাপের মাধ্যমে খাবার অর্ডার করেছিলাম।

কিছুক্ষণ পরে অ্যাপে বার্তা আসে খাবার এসে গেছে। কিন্তু অর্ডার করা খাবার আমার হাতে পৌঁছায়নি। ’ বিষয়টি নিয়ে সংস্থার কাছে অভিযোগ জানালে তাকে খাবারের দাম ফেরত দিয়ে দেওয়া হয় বলেও চিঠিতে লিখেছেন অভিনেতা।

তবে প্রসেনজিৎ বলছেন, ওই অ্যাপের উপরে তার কোনও রাগ নেই। প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীকে এ ভাবে চিঠি লেখার উদ্দেশ্য কেবলমাত্র এই ধরনের অ্যাপ-নির্ভর জরুরি পরিষেবায় যথাযথ নজরদারি নিশ্চিত করা।  

আরও পড়ুন:


পাকিস্তানের জয় উদযাপন; স্ত্রী, শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে থানায় অভিযোগ

আফগানদের হাতে ভারতের বিশ্বকাপ ভাগ্য নির্ধারণ


এদিকে প্রসেনজিতের চিঠি লেখার খবর প্রকাশিত হওয়ার পর থেকেই চারিদিকে শোরগোল শুরু হয়। তা নিয়ে প্রশ্ন করা হলে অভিনেতার জবাব, টুইটারে ওই চিঠি পোস্ট করার পরে অনেকেই হয়তো হাসাহাসি করছেন। তবে তিনি জানিয়েছেন, 'ওই অ্যাপ সংস্থার সঙ্গে আমার কোনও ব্যক্তিগত সমস্যা বা তাদের উপরে কোনও রাগ নেই। সুইগিতে অর্ডার করে খাবার না পাওয়ার এই সমস্যার পরেও ওই অ্যাপ ব্যবহার করেছি। আবারও করব। ' 

news24bd.tv রিমু 

 

 

;