'মানিকে মাগে হিতে' এবার ইংরেজিতে গেয়ে প্রশংসায় ভাসছেন এমা
'মানিকে মাগে হিতে' এবার ইংরেজিতে গেয়ে প্রশংসায় ভাসছেন এমা

'মানিকে মাগে হিতে' এবার ইংরেজিতে গেয়ে প্রশংসায় ভাসছেন এমা

অনলাইন ডেস্ক

শ্রীলঙ্কার 'র‍্যাপ রাজকন্যা' ইয়োহানি দিলোকা ডি সিলভা। সম্প্রতি তার ভাইরাল গান 'মানিকে মাগে হিথে'- ইতিমধ্যেই বহু ভাষায় অনুবাদ করে গাওয়া হয়ে গিয়েছে।  

তবে ‘মানিকে মাগে হিতে’ এবার ইংরেজিতে ভাষায় গাওয়া হয়েছে। সিলভার গাওয়া এই গান ইংরেজি ভাষায় গাইলেন ওলন্দাজ গায়িকা এমা হিস্টার্স।

সুর, তাল এক রেখেই নিজের মতো করে এই গান সাজিয়েছেন এমা। ভিডিওটি পোস্ট হওয়ার কিছুক্ষণের মধ্যেই তিন লাখ মানুষ সেটি দেখে ফেলেছেন। ইংরেজিতে গানটি গেয়ে বেশ প্রশংসায় ভাসছেন এমা।    

এর আগে ভাইরাল হয়েছিল ‘মানিকে মাগে হিথে’র আরও একটি সংস্করণ। যাকে র‍্যাপ সংস্করণও বলা যেতে পারে। সেটি গেয়েছিলেন আমেরিকার গায়ক এরিক হেনরি হেইনরিক্স। এরিক শ্রীলঙ্কায় থাকেন। মিউজিক ভিডিওসহ ‘মানিকে মাগে হিথে’র র‍্যাপ সংস্করণটি ইউটিউবে প্রকাশ করেছিলেন তিনি।   

আরও পড়ুন:


খাবার না পেয়ে মোদি-মমতাকে খোলা চিঠি প্রসেনজিতের

পাকিস্তানের জয় উদযাপন; স্ত্রী, শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে থানায় অভিযোগ

আফগানদের হাতে ভারতের বিশ্বকাপ ভাগ্য নির্ধারণ


এছাড়া এরও আগে ইউটিউবে মুক্তি পেয়েছে ‘মানিকে মাগে হিথে’ গানের বাংলা পূজার গানের ভার্সন। সিংহলী গানের সঙ্গে যোগ করা হয়েছে বাংলা গানের কথা। গানের কথা লিখেছেন অম্লান লাহিড়ি। গানটি গেয়েছেন দেবত্রয়ী।  

উল্লেখ্য, ২০১৭ সালে নিজের ইউটিউব চ্যানেল থেকে এই র‍্যাপ রাজকন্যা একটি গান বের করেছিলেন, নাম 'দেবিয়াঙ্গে বারে। ' এই গানও সেই সময় বেশ জনপ্রিয়তা পেয়েছিল ইন্টারনেটে, তবে 'মানিকে মাগে হিথে'-র মতো দেশের গন্ডি পেরিয়ে ছড়িয়ে পড়েনি।  

news24bd.tv রিমু