সামনে যেই আসুক, আমরা খেলতে প্রস্তুত: হাফিজ
Breaking News
সামনে যেই আসুক, আমরা খেলতে প্রস্তুত: হাফিজ

সামনে যেই আসুক, আমরা খেলতে প্রস্তুত: হাফিজ

অনলাইন ডেস্ক

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে দারুণ ছন্দে আছে পাকিস্তান। বাকি দলগুলো যেখাতে পয়েন্ট আর রানরেটের হিসাব মেলাতে ব্যস্ত, সেখানে হেসেখেলে সেমিতে পা দিয়ে রেখেছে পাকিস্তান। প্রথম ম্যাচেই ভারতকে ১০ উইকেটে উড়িয়ে উড়ন্ত সূচনার পর হারিয়েছে নিউজিল্যান্ড, আফগানিস্তান ও নামিবিয়াকেও।  

আজ বাংলাদেশ সময় রাত ৮টায় সুপার টুয়েলভে নিজেদের শেষ ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে পাকিস্তান। ম্যাচটি পাকিস্তানের জন্য অনেকটাই সেমিফাইনালের প্র্যাকটিস ম্যাচে রূপ নিয়েছে। তবে এই ম্যাচকে হালকা করে দেখতে নারাজ দলটি।

এই ম্যাচেও একই তাড়না নিয়ে দল খেলবে বললেন অভিজ্ঞ অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ। স্কটল্যান্ড ম্যাচের আগের সংবাদ সম্মেলনে ৪১ বছর বয়সী অলরাউন্ডার বললেন, ফাইনালে ওঠার লড়াইয়ে যেই আসুক না কেন পাকিস্তান ভয় পায় না।

তিনি বলেন, ‘সত্যি বলতে, ক্রিকেট ম্যাচ যখন সামনে আসে, আমরা কার বিপক্ষে খেলতে যাচ্ছি সেটা ভাবি না। সামনে যেই আসুক না কেন আমরা প্রস্তুত, আমাদের আত্মবিশ্বাস উঁচুতে, আমরা ভালোভাবে পারফর্ম করছি। ’

একটি করে ম্যাচ ধরে সামনে এগুতে চায় পাকিস্তান। হাফিজ বলেন, ‘কিন্তু আমাদের সামনের ম্যাচ স্কটল্যান্ডের বিপক্ষে, একই তাড়না আর আত্মবিশ্বাস নিয়ে তাদের মোকাবিলা করব। দেশের মানুষের জন্য কাপ জেতা আমাদের লক্ষ্য। ’

আরও পড়ুন:

অবসর নয়, মজা করছিলেন ক্রিস গেইল!


news24bd.tv/ নকিব