আধাঘণ্টা দেরিতে শুরু হলো বাস ভাড়া সমন্বয়ের সভা
আধাঘণ্টা দেরিতে শুরু হলো বাস ভাড়া সমন্বয়ের সভা

আধাঘণ্টা দেরিতে শুরু হলো বাস ভাড়া সমন্বয়ের সভা

অনলাইন ডেস্ক

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রেক্ষাপটে বাস ভাড়া পুনর্নির্ধারণে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) সঙ্গে পরিবহন মালিক সমিতির নেতাদের বৈঠক চলছে।

বৈঠকটি রাজধানীর বনানীর বিআরটিএ কার্যালয়ে আজ সকাল ১১টায় হওয়ার কথা থাকলেও সভা শুরু হয়েছে প্রায় আধা ঘণ্টা দেরিতে। বিআরটিএ প্রধান কার্যালয়ে বিআরটিএর চেয়ারম্যানের কার্যালয় সংলগ্ন মিলনায়তনে এই সভায় ভাড়া পুনঃনির্ধারণ সংক্রান্ত কমিটির ১২ সদস্য উপস্থিত হয়েছেন।  

রুদ্ধদ্বার এ বৈঠকে উপস্থিত রয়েছেন- বিআরটিএ চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদার, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েতউল্লাহ।

 

বিআরটিএ কর্মকর্তারা বলছেন, বৈঠকের পর নতুন ভাড়ার বিষয়ে কোনো সিদ্ধান্ত এলে এ বিষয়ে গণমাধ্যমকে অবহিত করা হবে।

বৈঠকে অংশ নেয়া পরিবহন মালিকদের প্রতিনিধিরা জানিয়েছেন, জ্বালানি তেলের দাম বৃদ্ধির কারণে পরিবহন খরচ বৃদ্ধি পেয়েছে। নতুন করে ভাড়া নির্ধারণ করা না হলে মালিকদের অনেক সমস্যায় পড়তে হবে। বৈঠকে তাদের দাবি থাকবে ভাড়া পুনর্নির্ধারণের।

বৈঠক শুরুর কিছুক্ষণ পর এসময় ছবি তোলার পর সাংবাদিকদের সভা কক্ষ থেকে বেরিয়ে যেতে বলা হয়।


আরও পড়ুন:

শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত

অবসর নয়, মজা করছিলেন ক্রিস গেইল!

গুচ্ছ পরীক্ষার ফল চ্যালেঞ্জ জানানো যাবে ২ হাজার টাকায়


জ্বালানি তেলের দাম বাড়ানোর সঙ্গে ভাড়া সমন্বয়ের দাবিতে পরিবহন মালিকদের ডাকা ধর্মঘটের তৃতীয় দিন চলছে। গত দুদিনের মতো রবিবারও (৭ নভেম্বর) চরম ভোগান্তিতে পড়েছেন অফিসগামী মানুষ ও স্কুল-কলেজের শিক্ষার্থীরা। গণপরিবহন না থাকায় দীর্ঘ পথ পায়ে হেঁটে বা মোটরসাইকেল, সিএনজি, রিকশায় বাড়তি ভাড়ায় গন্তব্যে পৌঁছাতে হচ্ছে তাদের।

ধর্মঘটের প্রভাব পড়তে শুরু করেছে রাজধানীর কাঁচাবাজারে। টানা ধর্মঘটে প্রতিটি নিত্যপণ্যের দাম বেড়েছে। জনভোগান্তি দূর করতে যত দ্রুত সম্ভব গণপরিবহন স্বাভাবিক করার দাবি জানিয়েছে সাধারণ মানুষের।

news24bd.tv নাজিম