বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টা: রিমান্ড শুনানি শেষ, আদেশ বিকেলে
বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টা: রিমান্ড শুনানি শেষ, আদেশ বিকেলে

আসামি সাইফুল ইসলাম সাদ: ফাইল ছবি

বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টা: রিমান্ড শুনানি শেষ, আদেশ বিকেলে

অনলাইন ডেস্ক

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে হত্যাচেষ্টার অভিযোগে আসামি সাইফুল ইসলাম সাদের বিরুদ্ধে পাঁচ দিনের রিমান্ড আবেদনের শুনানি অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৭ নভেম্বর) মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালতে এই শুনানি অনুষ্ঠিত হয়। এ ব্যাপারে আজ বিকেলে আদেশ দেওয়া হবে বলে জানান আদালত।

এর আগে সকালে আদালতে হাজির করা হয় আসামিকে।

এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাকে পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ভাটারা থানার উপ-পরিদর্শক হাসান মাসুদ। এসময় ঢাকা মহানগর আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) আব্দুল্লাহ আবু রিমান্ডের পক্ষে শুনানি করেন। আজ বিকেলে এ ব্যাপারে আদেশ দেওয়া হবে বলে শুনানি শেষে আদালত জানান।

গত শুক্রবার (৫ নভেম্বর) বসুন্ধরা আবাসিক এলাকার সাউতুল কোরআন মাদরাসা ও এতিমখানা থেকে সন্দেহভাজন হিসেবে সাইফুল ইসলাম সাদ (২৩) নামে চট্টগ্রামের পটিয়ার এক যুবককে আটক করে রাজধানীর ভাটারা থানা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাদ জানান, জুমার নামাজ চলাকালে সায়েম সোবহান আনভীরের ওপর হামলার প্রস্তুতি ছিল তাঁর। সাদের মোবাইল ফোনে পটিয়ার সংসদ সদস্য হুইপ সামশুল হক চৌধুরীর সঙ্গে তাঁর ছবি পাওয়া যায়।


আরও পড়ুন:

শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত

অবসর নয়, মজা করছিলেন ক্রিস গেইল!

গুচ্ছ পরীক্ষার ফল চ্যালেঞ্জ জানানো যাবে ২ হাজার টাকায়


এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন দেশের শীর্ষ ব্যবসায়ীরা। ঘটনায় জড়িতদের শাস্তি দাবি করেন তাঁরা।  

দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী গ্রুপ বসুন্ধরা গ্রুপ দেশের অর্থনীতির বিকাশ, বিনিয়োগ ও কর্মসংস্থানে অসামান্য অবদান রাখছে। বসুন্ধরা গ্রুপ এক এক করে ৪০টির বেশি শিল্পপ্রতিষ্ঠান গড়ে তুলেছে, যেখানে ৭০ হাজারেরও বেশি মানুষের কর্মসংস্থান হয়েছে।

news24bd.tv নাজিম