জাতীয় দলের বড় দায়িত্ব পেয়ে যা বললেন সুজন
জাতীয় দলের বড় দায়িত্ব পেয়ে যা বললেন সুজন

জাতীয় দলের বড় দায়িত্ব পেয়ে যা বললেন সুজন

অনলাইন ডেস্ক

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)-এ বেশ বড় ধরনের পরিবর্তন আসছে। তারই অংশ হিসেবে খালেদ মাহমুদ সুজনকে বাংলাদেশ জাতীয় দলের টিম ডিরেক্টর পদে নিয়োগ দিয়েছে বিসিবি।  

নতুন দায়িত্বে কোচ, অধিনায়কের সঙ্গে টিম ম্যানেজমেন্টের সদস্য হিসেবে থাকবেন মাহমুদ। এর আগেও জাতীয় দলের টেকনিক্যাল ডিরেক্টর পদে দায়িত্ব পালন করেছেন তিনি।

তখন তাঁর দায়িত্ব ছিল সীমিত। এবার মাহমুদকে বাড়তি দায়িত্ব দিয়েই টিম ডিরেক্টর করেছে বিসিবি।

দায়িত্ব পেয়ে মিরপুরে আজ (রোববার) সংবাদমাধ্যমের মুখোমুখি হন সুজন। যেখানে সাবেক এই অধিনায়ক জানানেলন, তাড়াহুড়ো করলেই হবে না। পরিবর্তন কোন রকেট সাইন্স নয়। এর জন্য ধৈর্য ধরতে হবে।

সুজন বললেন, তাড়াহুড়া করলে তো কিছুই হবে না। একটা ধাক্কা তো এসেছে। আমরা ভালো করিনি। এটা তো রকেট সাইন্স না যে হঠাৎ করেই পরিবর্তন চলে আসবে, আমরা জেতা আরম্ভ করব- এটা হবে না। সময়সাপেক্ষ ব্যাপার।

তিনি বলেন, আমাদের ধৈর্য ধরতে হবে। যারা আছে সবাই সামর্থ্যবান। বাইরে আরও কিছু ছেলে আছে। পরিবর্তন অবশ্যই হবে, হওয়াটাই স্বাভাবিক। জানুয়ারিতে হয়তো পরিবর্তন আসতে পারে। কিন্তু এই সিরিজ যেহেতু এত কাছে। খুব বড় পরিবর্তন হবে তা না।


আরও পড়ুন:

শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত

অবসর নয়, মজা করছিলেন ক্রিস গেইল!

গুচ্ছ পরীক্ষার ফল চ্যালেঞ্জ জানানো যাবে ২ হাজার টাকায়


আনুষ্ঠানিকভাবে বোর্ড চূড়ান্ত না করলেও জানা গেছে পাকিস্তান সিরিজে ডাক পাচ্ছেন তরুণ কয়েকজন ক্রিকেটার। তবে তরুণরা খেললেই যে রাতারাতি সাফল্য এনে দেবে সে ভাবনাতে লাগাম দিতে বললেন সুজন।

খালেদ মাহমুদ বলেন, তরুণরা খেললেই বাংলাদেশ জিতবে এমন নয়। কিন্তু ছেলেদের তৈরি করা বড় ব্যাপার। এটা আস্তে আস্তে, পর্যায়ক্রমে করতে হবে।

news24bd.tv নাজিম