জামিন পেয়ে লাইভে এসে শোকরানা নামাজ আদায় করলেন মেয়র
জামিন পেয়ে লাইভে এসে শোকরানা নামাজ আদায় করলেন মেয়র

জামিন পেয়ে লাইভে এসে শোকরানা নামাজ আদায় করলেন মেয়র

অনলাইন ডেস্ক

হত্যাচেষ্টা মামলায় জামিন পেয়েছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান। জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এমএ মোনাফ সিকদারকে হত্যাচেষ্টায় এ মামলা দায়ের করা হয়েছিল।

রোববার (৭ নভেম্বর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ (সদর) এর দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট জেরিন সুলতানার আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত তার জামিন আবেদন মঞ্জুর করেন।

তবে কক্সবাজার বারের সভাপতি অ্যাডভোকেট আবুল আলা ছিদ্দিকী, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা কক্সবাজার বারের সদস্য অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামী লীগ সভাপতি ও বারের সদস্য অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধূরীর জিম্মায় মেয়রের জামিন মঞ্জুর করেন বিচারক।

মামলার পুলিশ রিপোর্ট দাখিল না হওয়া পর্যন্ত মেয়র মুজিবুর রহমান এসব ব্যক্তিদের জিম্মায় থাকবেন।

এদিকে জামিন পাওয়ায় খুশি হয়ে কক্সবাজারের ঐতিহ্যময় প্রাচীন মসজিদ বদর মোকামে গিয়ে শোকরানা নামাজ আদায় করেন মেয়র। এসময় তার সঙ্গে তার অনুসারীরাও ছিলেন। শোকরানা নামাজের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে প্রচার করা হয়।

এর আগে গত ২৭ অক্টোবর রাত ৯টার দিকে কক্সবাজার শহরের কলাতলী সুগন্ধা পয়েন্ট এলাকার একটি শুটকি মার্কেটের সামনে মোনাফ সিকদারকে গুলি করেন দুর্বৃত্তরা। যে জায়গায় মোনাফকে গুলি করা হয় সেই জমির দখল-বেদখল নিয়ে মেয়র মুজিব ও মোনাফদের মাঝে বিরোধ চলে আসছে। এ কারণে গুলি করার নির্দেশ দাতা হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমানকে প্রধান আসামি করে সদর থানায় একটি হত্যাচেষ্টা মামলা করা হয়।

আরও পড়ুন


বসুন্ধরার এমডিকে হত্যা চেষ্টার প্রতিবাদে পটুয়াখালীতে প্রতিবাদ সভা

news24bd.tv এসএম