বসুন্ধরার এমডিকে হত্যাচেষ্টায় জড়িতদের বিচার চায় বাজুস

বসুন্ধরার এমডিকে হত্যাচেষ্টায় জড়িতদের বিচার চায় বাজুস

বসুন্ধরার এমডিকে হত্যাচেষ্টায় জড়িতদের বিচার চায় বাজুস

অনলাইন ডেস্ক

দেশের বৃহত্তম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে একাধিকবার হত্যাচেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ জুয়েলারি সমিতি (বাজুস)।

রোববার (৭ নভেম্বর) বাংলাদেশ জুয়েলারি সমিতির (বাজুস) সভাপতি এনামুল হক খান দোলন ও সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সায়েম সোবহান আনভীরকে হত্যাচেষ্টায় জড়িতদের বিচার দাবি করা হয়।

বাজুস নেতারা বলেন, এশিয়ার অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, বসুন্ধরা গোল্ড রিফাইনারির কর্ণধার এবং বাংলাদেশ জুয়েলার্স সমিতির সদস্য সায়েম সোবহান আনভীরকে হত্যাচেষ্টার ষড়যন্ত্রে জড়িত একজনকে রাজধানীর ভাটারা থানা পুলিশ আটক করেছে। এই ন্যক্কারজনক ঘটনার ফলে দেশের সাধারণ জুয়েলার্সদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।


আরও পড়ুন:

২৩ শতাংশ হারে গণপরিবহনের ভাড়া বাড়ানোর প্রস্তাব

শীর্ষ ব্যবসায়ীদের হত্যার পরিকল্পনা দেশের অর্থনীতি ধ্বংসের নীলনকশা

এ মাসেই দেওয়া হবে ৩ কোটি ডোজ টিকা: স্বাস্থ্যমন্ত্রী


কারণ, সায়েম সোবহান আনভীর বাংলাদেশ জুয়েলার্স সমিতির সদস্য হিসেবে বাংলাদেশের ইতিহাসে প্রথম গোল্ড রিফাইনারি স্থাপনসহ বিভিন্ন গঠনমূলক উদ্যোগ নিয়েছেন। তার এই উদ্যোগের ফলে দেশের জুয়েলারি ব্যবস্থা তথা দেশের অর্থনীতিতে ইতিবাচক পরিবর্তন হবে বলে আমরা বিশ্বাস করি। বাংলাদেশ জুয়েলার্স সমিতির পক্ষ থেকে আমরা তাকে হত্যাচেষ্টার ঘটনার সুষ্ঠু তদন্ত এবং দোষীদের স্বল্প সময়ের মধ্যে গ্রেফতার ও শাস্তির দাবি করছি।

দেশের একজন স্বনামধন্য ব্যবসায়ীকে হত্যার নীলনকশা প্রতিহত করার জন্য বাংলাদেশ জুয়েলার্স সমিতির পক্ষ থেকে পুলিশ বাহিনীকে সাধুবাদ জানানো হয়।

news24bd.tv নাজিম