ঢাবি শিক্ষিকাকে বিয়ে করলেন অভিনেতা
ঢাবি শিক্ষিকাকে বিয়ে করলেন অভিনেতা

ঢাবি শিক্ষিকাকে বিয়ে করলেন অভিনেতা

অনলাইন ডেস্ক

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ‘চড়ুইভাতি’ খ্যাত অভিনেতা মামুনুল হক। কনে হাবিবা রহমান পেশায় শিক্ষক। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের টেলিভিশন, ফিল্ম অ্যান্ড ফটোগ্রাফি বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন তিনি।

জানা যায়, ২০১৬ সালে পরিচয় হয় মামুনুল-হাবিবার।

দীর্ঘদিনের পরিচয় শেষে গত বছর বিয়ের সিদ্ধান্ত নেন তারা। কিন্তু করোনার কারণে দু'বার পিছিয়ে গেলেও গত শুক্রবার ঘরোয়া আয়োজনে বিয়ের অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়ের কাজ সম্পন্ন হয়।

এ প্রসঙ্গে মামুনুল হক সংবাদমাধ্যমকে বলেন, কমন সার্কেলের মাধ্যমে পরিচয় আমাদের। কিন্তু আমরা কিছুটা সময় নিয়েছিলাম। দুজনকে বোঝার জন্য এটা দরকার ছিল। এরমধ্যে আমাদের ভালো লাগা, কিছুটা মান–অভিমানও হয়েছে। পরে বুঝতে পারলাম হাবিবার মধ্যে শ্রদ্ধা করার মতো অনেক কিছু আছে। তিনি শিক্ষকতা করেন। এই পেশাটাও আমার অনেক পছন্দ। আগে বুঝলে শিক্ষকই হতাম। আমি বলব, হাবিবার সততা, সরলতা আমাকে মুগ্ধ করেছে। তার সিম্পলিসিটির কারণেই মনে হয়েছে আমাদের বিয়ে হতে পারে। আমরা বিয়ে বন্ধনে আবদ্ধ হতে পেরে খুশি।

আরও পড়ুন

রায় প্রকাশের আগে ফাঁসি কার্যকর হবে না: আপিল বিভাগ

৫০ শতাংশ ভাড়া বাড়ানোর প্রস্তাব মিনিবাসে

বসুন্ধরার এমডিকে হত্যা চেষ্টার প্রতিবাদে নান্দাইলে মিছিল ও মানববন্ধন

অন্যদিকে এই অভিনেতাকে বিয়ে প্রসঙ্গে হাবিবা রহমান বলেন, মামুনুল যে কাজই করেন, খুব মনোযোগ দিয়ে করেন। উনি খুব সংবেদনশীল একজন মানুষ, খুব শৌখিন। আমার মনে হয়েছে, মানুষ হিসেবে ওনার সঙ্গে থাকা যায়। তার আরও কিছু বিষয় ইউনিক মনে হওয়ায় বিয়ের সিদ্ধান্ত নেই। নিজেদেন জন্য সবার কাছে দোয়া চান তিনি।

news24bd.tv/এমি-জান্নাত