হঠাৎ বউয়ের সাজে হাজির চিত্রনায়িকা শবনম বুবলী

হঠাৎ বউয়ের সাজে হাজির চিত্রনায়িকা শবনম বুবলী

Other

হঠাৎ বউয়ের সাজে ক্যামেরার সামনে হাজির হলেন চিত্রনায়িকা শবনম বুবলী। বিয়ের পিঁড়িতে বসছেন নাকি তিনি! সাজ পোশাকের আদলে এমনটা মনে হলেও, এই লুক আসলে একটি ফ্যাশন হাউজের ফটোশুটের জন্য। সম্প্রতি উত্তরায় রয়েল মালাবারের কার্যালয়ে , ফটোশুটে অংশ নিয়েছিলেন তিনি।

বিয়ে বাড়ির আদলে সেট সাজিয়েছেন ঝলক মাহমুদ।

ওদিকে সাজ পোশাকে তৈরি হচ্ছেন রুপালি পর্দার আলোচিত-সমালোচিত নায়িকা শবনম বুবলী। সেটে ক্যামেরা হাতে তৈরি - ফটোগ্রাফার নাঈম আহমেদও। হুট করে এই আয়োজন দেখলে যে কেউ ভাববে নায়িকার এই সাজ, বিয়ের পিঁড়িতে বসবার প্রস্তুতি।

কথা বলে জানা যায় নায়িকার এই বধূ বেশ, মূলত ফ্যাশন হাউজের ফটোশুটের জন্য। সম্প্রতি উত্তরায় রয়েল মালাবারের কার্যালয়ে , ফটোশুটে অংশ নিয়েছিলেন তিনি। বধূ বেশ ছাড়াও ক্যাজুয়াল, পার্টি লুকেও দেখা যাবে বুবলীকে। ফটোশুটের এক ফাঁকে ফ্যাশন নিয়ে কথা বলেন -এই নায়িকা।

আরও পড়ুন


বসুন্ধরার এমডিকে হত্যা চেষ্টার প্রতিবাদে নান্দাইলে মিছিল ও মানববন্ধন

এবার কপাল খুলছে শান্ত-ইমনদের!


রয়েল মালাবারের নিয়মিত ফটোশুট করছেন মিডিয়া অঙ্গনের অন্যতম কোরিওগ্রাফার গৌতম সাহা। প্রফেশন এবং প্যাশন নিয়ে তার ভাবনার কথা জানালেন, তিনি।

২০১৬ সালে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে বসগিরি মুভির মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় শবনম বুবলীর। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত চোখ সিনেমা। চলচ্চিত্রের শুটিং আর মডেলিং নিয়েই এখন ব্যস্ত পার করছেন এই নায়িকা।

news24bd.tv/ কামরুল