আবারও টাইগারদের  কোচ হচ্ছেন হাথুরুসিংহে!

আবারও টাইগারদের কোচ হচ্ছেন হাথুরুসিংহে!

অনলাইন ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের হতাশাজনক বাজে পারফর্ম্যান্সে দেশের ক্রিকেটেপাড়া এখন বেশ গরম। বোর্ড কর্মকর্তা, সাবেক ও বর্তমান সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে দফায় দফায় বৈঠক করেছেন বিসিবি সভাপতি। নিজ বাসায় ডেকে নিয়ে মাশরাফি এবং তামিম ইকবালের পরামর্শও নিয়েছেন পাপন।  

এরপর বিসিবি অফিসেও পরিচালকদের সঙ্গে সভা হয়েছে।

কেউ মিডিয়ায় মুখ না খুললেও মিডিয়ায় চলে এসেছে বোর্ডের পরিকল্পনা নিয়ে অনেক তথ্য।

গতকাল সন্ধ্যা থেকে গুঞ্জন ছড়িয়ে পড়ে যে, সাবেক কোচ চন্দিকা হাথুরুসিংহের সঙ্গে যোগাযোগ করছে বিসিবি। তাকে আবারও প্রধান কোচ করে বাংলাদেশে আনা হতে পারে। বিষয়টি নিয়ে বিসিবির কেউ কোনো মন্তব্য করেননি।

তবে একটি সূত্র বলেছে, বর্তমান চুক্তির বাধ্যবাধকতা থাকায় আগামী আগস্টের আগে নতুন দায়িত্ব নিতে পারবেন না হাথুরু। বিসিবি আগস্ট পর্যন্ত অপেক্ষা করতে রাজি। ততদিন পর্যন্ত ডমিঙ্গোকে রাখা হবে কিনা সেটাও ঠিক হয়নি।

আরও পড়ুন


বসুন্ধরার এমডিকে হত্যা চেষ্টার প্রতিবাদে নান্দাইলে মিছিল ও মানববন্ধন

এবার কপাল খুলছে শান্ত-ইমনদের!

হঠাৎ বউয়ের সাজে হাজির চিত্রনায়িকা শবনম বুবলী


ডমিঙ্গোকে পাকিস্তান সিরিজ পর্যন্ত পর্যবেক্ষণে রাখা হবে। এরপর জরিমানা দিয়ে হলেও বিদায় করে দেওয়া হবে। চন্দিকা আসার খবরে দেশের ক্রিকেটাঙ্গনের একাংশ ভীষণ আনন্দিত। শ্রীলঙ্কান এই কোচ বাংলাদেশের ক্রিকেটকে অন্য উচ্চতায় নিয়ে গিয়েছিলেন। ক্রিকেটারদের মাঝে ভয়ডরহীন মানসিকতা এনে দিয়েছিলেন।  

তবে বোর্ড তাকে অনেক বেশি ক্ষমতা দেওয়ায় একসময় সমালোচনার মুখে পড়েন এবং চাকরি ছেড়ে চলে যান নিজ দেশে। হাথুরু আবার ফিরলে সেটা ভালো হবে বলে মনে করছেন অনেকে।

news24bd.tv/ কামরুল