নাটোরে বাল্য বিয়ে ও মাদক প্রতিরোধে শুভ সংঘের লাল কার্ড প্রদর্শন
নাটোরে বাল্য বিয়ে ও মাদক প্রতিরোধে শুভ সংঘের লাল কার্ড প্রদর্শন

নাটোরে বাল্য বিয়ে ও মাদক প্রতিরোধে শুভ সংঘের লাল কার্ড প্রদর্শন

Other

নাটোরে বাল্য বিয়ে ও মাদককে না বলা সহ লাল কার্ড প্রদর্শণ করেন দিঘাপতিয়া পিএন হাইস্কুলের শিক্ষার্থীরা। কালের কণ্ঠ শুভ সংঘ শুভ নাটো জেলা শাখা আয়োজিত বিদ্যালয় প্রাঙ্গণে বাল্য বিয়ে ও মাদক প্রতিরোধ ক্যাম্প্ইেন অনুষ্ঠানে শিক্ষার্থীরা  বাল্য বিয়ে ও মাদককে না বলা সহ লাল কার্ড প্রদর্শণ এবং বাল্য বিয়ে ও মাতক প্রতিরোধে শপথ নেন।  

শপথ বাক্য পাঠ করান নাটোরের জেলা প্রশাসক শামিম আহমেদ। লালকার্ড তুলে ধরে সকল শিক্ষার্থীকে অঙ্গিকার করান নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা।

 

এ উপলক্ষে কালের কণ্ঠ শুভ সংঘের উপদেষ্টা ও নাটোর প্রতিনিধি রেজাউল করিম রেজার সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোরের জেলা প্রশাসক শামিম আহমেদ, বিশষে অতিথি ছিলেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা, দিঘাপতিয়া এমকে কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, দিঘাপতিয়া পিএন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলিম  উদ্দিন, সহকারী প্রধান শিক্ষক রমজান আলী, মহিলা শিক্ষযিত্রী তাপসী ভট্টাচার্য,  শুভ সংঘ নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক সুস্ময় দাস তনয়।  

সভাটি সঞ্চালনা করেন  বৈশাখী টিভির রিপোর্টার ইসাহাক আলী। সভায় বাল্য বিয়ে এবং মাদকের কুফল সম্পর্কে তুলে ধরে বাল্য বিয়ে মাদক ও প্রতিরোধে ছাত্র শিক্ষক অভিভাবক সকলকে আহবান জানানো হয়।   

আরও পড়ুন


বসুন্ধরার এমডিকে হত্যা চেষ্টার প্রতিবাদে নান্দাইলে মিছিল ও মানববন্ধন

এবার কপাল খুলছে শান্ত-ইমনদের!

হঠাৎ বউয়ের সাজে হাজির চিত্রনায়িকা শবনম বুবলী


news24bd.tv/ কামরুল