ট্রেনের ধাক্কায় মৃত্যুর মুহূর্তের ছবি ভাইরাল!

মৃত্যুর মুহূর্তের ছবি।

ট্রেনের ধাক্কায় মৃত্যুর মুহূর্তের ছবি ভাইরাল!

সিরাজগঞ্জ প্রতিনিধি

শখের বশে ট্রেনসহ সেলফি তুলছেন উল্লাপাড়া চক্ষু হাসপাতালের অ্যাম্বুলেন্স গাড়ির ড্রাইভার গোলাপ হোসেন। তোলার পরই তার সেলফিতে ধরা পড়ে রেললাইন পার হওয়ার সময় এক বৃদ্ধকে ট্রেনের ধাক্কা লাগা মুহূর্ত। সেলফি তোলার পাঁচ সেকেন্ড পরই বৃদ্ধটি ট্রেনের ধাক্কায় মারা যায়। ছবিটি ফেসবুকে আপ হওয়ার পর ব্যাপকভাবে ভাইরাল হয়েছে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের ছোট লক্ষিপুর গ্রামে রেল লাইনের ওপর। নিহত বৃদ্ধ পঞ্চক্রোশী গ্রামের আব্দুল মোতালেব।

ড্রাইভার গোলাপ হোসেন জানান, শুক্রবার ডা. জাহাঙ্গীর হোসেনসহ ৮/১০ জনকে তার গাড়িতে নিয়ে ওই স্থানে নামিয়ে দিয়ে দাড়িয়ে ছিলেন। একটি ট্রেন আসতে দেখে তিনি সখের বসে ট্রেন সহ নিজের সেলফি তুলছিলেন।

এ সময় ট্রেনের ধাক্কা লেগে এক বৃদ্ধ তার উপর আছড়ে পরে। আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করার পর দেখা যায় ওই বৃদ্ধটি এরই মধ্যে মারা গেছেন। তিনি ওই বৃদ্ধর মৃতদেহের একটি ছবি তোলেন। তখনও তিনি বুঝতে পারেননি যে, তার অজান্তেই ওই সেলফিতে বৃদ্ধ আব্দুল মোতালেবের মৃত্যুর পূর্ব মুহূর্তের ছবি ধারণ হয়েছে। বাসায় ফিরে পরিচিতদের ওই নিহত ব্যক্তির মৃতদেহের ছবি দেখাতে গিয়ে তিনি দেখতে পান তার সেলফিতে ওই ব্যক্তির মৃত্যুর পূর্ব মুহূর্তের ছবি ধারণ হয়ে গেছে।

তিনি আরো জানান, মৃত আব্দুল মোতালেব হোসেন পঞ্চক্রোশী উনিয়নের পঞ্চক্রোশী গ্রামের তাবলিগ জামাতের জিম্মাদার ছিলেন। তিনি সড়ক দুর্ঘটনায় নিহত ছোট লক্ষিপুর গ্রামের আব্দুস সামাদ নামের তার এক সহকর্মীর কবর জিয়ারতে অংশ নিতে দ্রুত রেল লাইন পার হওয়ার চেষ্টা করার সময় দুর্ঘটনার শিকার হন। এই মর্মান্তিক ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট দেওয়া হলে তা মুহূর্তেই ব্যাপক ভাইরাল হয়ে যায়।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার আরিফুজ্জামান বলেন, ঘটনাটি মর্মান্তিক। এ ঘটনার পরপরই তিনি নিহতের বাড়িতে গিয়ে সমবেদনার পাশাপাশি আর্থিক সহযোগিতা করেন। এছাড়াও  তার স্ত্রীর নামে একটি বিধবা কার্ড দেওয়া হয়। তার দুটি এতিম সন্তানের লেখাপড়ার খরচের জন্য আরো কিছু অর্থ সহায়তা করা হবে বলে তিনি জানান।

(নিউজ টোয়েন্টিফোর/সায়েম/তৌহিদ)

সম্পর্কিত খবর