নির্বাচন নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধ ২

নির্বাচন নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধ ২

অনলাইন ডেস্ক

পিরোজপুর সদর উপজেলায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও আনারস প্রতীকের প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে দুজন গুলিবিদ্ধ হয়েছেন।

রোববার (৭ নভেম্বর) রাত ৮টার দিকে শংকরপাশা ইউনিয়নের মল্লিকবাড়ি এলাকায় এ সংঘর্ষ হয়।

গুলিবিদ্ধরা হলেন- পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব ও অপর আরেকজন।

অন্য আহতরা হলেন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি হাসান সিকদার, জেলা যুবলীগ নেতা ইরতিজা হাসান রাজুসহ কয়েকজন।

গুরুতর আহত অবস্থায় পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফয়সাল মাহবুব শুভকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: 

কাল থেকে চলবে বাস

বাস ভাড়া বাড়িয়ে প্রজ্ঞাপন

বসুন্ধরার এমডিকে হত্যা চেষ্টার প্রতিবাদে নান্দাইলে মিছিল ও মানববন্ধন

এবার কপাল খুলছে শান্ত-ইমনদের!


আহত জেলা যুবলীগ নেতা ইরতিজা হাসান রাজু বলেন, নৌকা প্রতীকের পক্ষে প্রচারণা চালানোর জন্য শংকরপাশা এলাকায় আমরা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ যাই। শংকারপাশা ইউনিয়নের মল্লিকবাড়ি এলাকায় গেলে হঠাৎ করে আনারস প্রতীকের প্রার্থী নাসির হোসেন মাতুব্বরের লোকজন আমাদের ওপর গুলি চালায় এবং অস্ত্র নিয়ে হামলা করে।

এ সময় আনারস প্রতীকের প্রার্থীর লোকজনের গুলিতে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ গুলিবিদ্ধ হন।

তিনি আরও বলেন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হাসান সিকদারে মাথায় কোপ দেয়। এছাড়াও আরও কয়েকজন নেতাকর্মীকে পিটিয়ে আহত করা হয়েছে। পরে স্থানীয় নেতাকর্মীদের সহায়তায় পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভসহ আহতদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে আনা হয়।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রানা সাহা বলেন, গুরুতর অবস্থায় ফয়সাল মাহবুব শুভ ও হাসান সিকদারকে হাসপাতালে আনা হয়

জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন মাতুব্বরের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, শংকরপাশা ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় ফয়সাল মাহাবুব শুভ নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন।

এ সময় দুপক্ষের মধ্যে সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

news24bd.tv/ তৌহিদ

সম্পর্কিত খবর