বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে সিরাজগঞ্জে মানববন্ধন
বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে সিরাজগঞ্জে মানববন্ধন

বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে সিরাজগঞ্জে মানববন্ধন

অনলাইন ডেস্ক

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে হত্যাচেষ্টার মূল পরিকল্পনাকারী পটিয়ার সংসদ সদস্য হুইপ সামশুল হক চৌধুরী ও তার ছেলে নাজমুল কবীর চৌধুরী শারুনকে গ্রেপ্তার ও বিচার দাবিতে সিরাজগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

আজ সোমবার বেলা ১১টার দিকে সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন চত্বরে জেলার ব্যবসায়ীরা এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করেন।  

মানববন্ধনে বক্তারা বলেন, বসুন্ধরা গ্রুপ মানুষে কল্যাণে কাজ করে যাচ্ছে। দেশের প্রায় পাঁচ লাখ মানুষের কর্মসংস্থান সৃষ্টি করেছে বসুন্ধরা গ্রুপ।

শুধু তাই নয় ক্রীড়াঙ্গনেও বসুন্ধরা গ্রুপ অবদান রাখছে।  

আরও পড়ুন:


অসুস্থ হয়ে পড়লেন যাত্রী, জরুরি অবতরণে ২১ যাত্রীর পলায়ন

নির্মাণাধীন ভবনের নিচে বোমা সদৃশ্য বস্তু রেখে ১০ লাখ টাকা চাঁদা দাবি

সাক্ষাৎকারে শাকিব খান প্রসঙ্গে যা বললেন অপু বিশ্বাস

আ. লীগ নেতার পকেটে বোমা বিস্ফোরণে উড়ে গেল হাত!


দেশের শীর্ষ স্থানীয় ব্যবসা প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপকে ধ্বংস করার লক্ষ্যে শুধুমাত্র ব্যক্তি স্বার্থে হুইপ সামশুল হক চৌধুরী ও তার ছেলে শারুন তাদের ভাড়াটিয়া যুবককে দিয়ে এমডি সায়েম সোবহান আনভীরকে হত্যার পরিকল্পনা করে।  

ইতোমধ্যে হত্যার ঘটনায় সন্দেহভাজন হিসেবে সাইফুল ইসলাম সাদ নামে এক যুবককে পুলিশ আটক করেছে। সচেতন নাগরিক হিসেবে এ হত্যার পরিকল্পনাকারী ও নির্দেশদাতাদের গ্রেফতার দাবি করেন বক্তারা।  

মানববন্ধনে বক্তব্য রাখেন, শুভেচ্ছা বাণিজ্যের পরিচালক সাইফুল ইসলাম, বন্ধন ট্রেডার্সের মালিক মতিয়ার রহমান, শুভেচ্ছা বাণিজ্যের শফিকুল ইসলাম, ভাই ভাই ট্রেডার্সের শিমুল ইসলাম, হক আয়রনের স্বত্বাধিকারী মোজাম্মেল হক, আসমা ট্রেডার্সের স্বত্বাধিকারী আমিনুল ইসলাম ও রাজু আহমেদ।  

news24bd.tv/ কামরুল