বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টার প্রতিবাদে বোয়ালমারীতে মানববন্ধন
বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টার প্রতিবাদে বোয়ালমারীতে  মানববন্ধন

বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টার প্রতিবাদে বোয়ালমারীতে মানববন্ধন

অনলাইন ডেস্ক

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে একাধিকবার হত্যাচেষ্টায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তারের দাবিতে বোয়ালমারীতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

আজ সোমবার বেলা সাড়ে ১০টায় বোয়ালমারী নাগরিক সমাজ কর্তৃক আয়োজিত এই প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রতিদিন-এর বোয়ালমারী উপজেলা প্রতিনিধি অধ্যক্ষ লিয়াকত হোসেন।  

এ সময় অধ্যাপক কাজী তারেক পারভেজের সঞ্চালনায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা নওয়াবউদ্দিন আহমেদ টোকন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব গাজী শামসুজ্জামান খোকন, বিশিষ্ট ব্যবসায়ী আনিসুজ্জামান, বিশিষ্ট ব্যবসায়ী বিষ্ণুপদ সাহা, শিক্ষাবিদ দেবাশীষ কুমার সাহা, সংস্কৃতিক ব্যক্তিত্ব জীবন কৃষ্ণপাল, মারুফা আক্তার, আজকের প্রতিকার বোয়ালমারী প্রতিনিধি রাসেল আহমেদ, মানবজমিন পত্রিকার প্রতিনিধি এরশাদ সাগর, সাংবাদিক আনোয়ার হোসেন ও সাংবাদিক নুর ইসলাম প্রমুখ।  

আরও পড়ুন:


অসুস্থ হয়ে পড়লেন যাত্রী, জরুরি অবতরণে ২১ যাত্রীর পলায়ন

নির্মাণাধীন ভবনের নিচে বোমা সদৃশ্য বস্তু রেখে ১০ লাখ টাকা চাঁদা দাবি

সাক্ষাৎকারে শাকিব খান প্রসঙ্গে যা বললেন অপু বিশ্বাস

আ. লীগ নেতার পকেটে বোমা বিস্ফোরণে উড়ে গেল হাত!


বক্তারা বলেন, বসুন্ধরা গ্রুপ দেশের অর্থনৈতিক উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখে চলেছে।

 

এই শীর্ষস্থানীয় গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র ও হত্যাচেষ্টার ঘটনায় প্রতীয়মান হয় যে, দেশ বিরোধী একটি চক্র বসুন্ধরা গ্রুপের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তারা এ দেশের অর্থনীতিকে ধ্বংস করতে চায়। দেশের মানুষের নতুন কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির পথ বন্ধ করতে চায়।  

এ সময় বক্তারা বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এদিকে, এই প্রতিবাদ সমাবেশ শেষে বোয়ালমারী-ফরিদপুর মহাসড়কে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।  

news24bd.tv/ কামরুল