আমার জন্য এটা কঠিন: বাঁধন
আমার জন্য এটা কঠিন: বাঁধন

আমার জন্য এটা কঠিন: বাঁধন

অনলাইন ডেস্ক

আজমেরী হক বাঁধন ২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় রানার আপ হয়ে শোবিজ জগতে যাত্রা শুরু করেন। এরপর টিভিসি, নাটক-টেলিছবিতে অভিনয় করে জনপ্রিয় অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন। এখন সমাজের বিশেষত নারীদের নানান অসঙ্গতি দেখলেই তিনি সরব।

মাশরুর সিদ্দিকী সনেটকে বিয়ে করেন ২০১০ সালে বাঁধন।

সেই বছরই জন্ম নেয় তাদের একমাত্র সন্তান মিশেল আমানী সায়রা। বিয়ের চার বছরের মাথায় দাম্পত্য প্রতিকূলতার মুখে আলাদা হয়ে যান এই দম্পতি। ২০১৪ সালের ২৬ নভেম্বর আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হয় তাদের। তারপর থেকে দীর্ঘদিন অনেকটা হারিয়ে যাওয়ার মতো ছিলেন এ অভিনেত্রী।

দীর্ঘ সময় শোবিজের আলো থেকে দূরে থাকা অভিনেত্রী আজমেরী হক বাঁধন সম্প্রতি ফের আলোচনার মঞ্চে হাজির।

তার অভিনীত সিনেমা ‘রেহানা মরিয়ম নূর’ ইতিহাস গড়ে কান ফেস্টিভ্যালে অংশ নিয়েছে।

এছাড়া কিছু দিন আগে নাম লিখিয়েছেন বলিউডে। সব মিলে ক্যারিয়ারে স্বর্ণালী সময়ে পা রেখেছেন তিনি।

news24bd.tv

বাঁধন বলেন, ‘এখন আমি ফোকাস করতে চাই কাজে। কারণ আমার মনে হয়, আমি জীবনই শুরু করেছি মাত্র চার বছর হলো, ৩৪ বছর বয়স থেকে জীবনটা শুরু হয়েছে। এখন আমার ৩৮। ’

নতুন করে আলোয় আসার সুবাদে বাঁধনের কাছে প্রেম কিংবা বিয়ের প্রস্তাব আসছে কিনা, কেউ তার ঘনিষ্ঠ হওয়ার ইঙ্গিত দিচ্ছে কিনা, এমন প্রশ্ন উঠতেই পারে। সম্প্রতি সংবাদকর্মীদের সঙ্গে একান্ত আলাপে এমন প্রশ্নের জবাব দেন তিনি।

বাঁধনের ভাষ্য, ‘আমি যে মানসিক অবস্থায় আছি, সেখান থেকে আমার জন্য এটা কঠিন। আমাকে নিতে পারাও আমাদের দেশের প্রেক্ষাপটে দেশের পুরুষদের জন্য কঠিন হবে। ’

আরও পড়ুন:


ট্রাক-কাভার্ডভ্যানের ধর্মঘটের ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী ব্যবস্থা নেবেন: কাদের

১০ ও ১২ নভেম্বর বিক্ষোভের ডাক বিএনপির

গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, ৩ স্কুলছাত্র নিহত

আ. লীগ নেতার পকেটে বোমা বিস্ফোরণে উড়ে গেল হাত!


প্রসঙ্গত, বাঁধন অভিনীত প্রথম সিনেমা ‘রেহানা মরিয়ম নূর’। এটি নির্মাণ করেছেন আব্দুল্লাহ মোহাম্মদ সাদ। সিনেমাটি কান ফেস্টিভ্যালের অফিসিয়াল সিলেকশনে জায়গা করে নিয়েছিল। প্রদর্শনীর পর ব্যাপক প্রশংসাও পেয়েছিল। এছাড়া আরও কয়েকটি আন্তর্জাতিক উৎসবেও অংশ নিয়েছে সিনেমাটি।

অন্যদিকে বলিউডের খ্যাতিমান নির্মাতা বিশাল ভরদ্বাজের নতুন সিনেমা ‘খুফিয়া’য় অভিনয় করেছেন বাঁধন। যেখানে রয়েছেন টাবু, আলী ফজল ও আশিস বিদ্যার্থীর মতো তারকারা। সিনেমাটি মুক্তি পাবে নেটফ্লিক্সে।

news24bd.tv/ তৌহিদ

সম্পর্কিত খবর