বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টার প্রতিবাদে বরিশালে ব্যবসায়ীদের মানববন্ধন
বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টার প্রতিবাদে বরিশালে ব্যবসায়ীদের মানববন্ধন

বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টার প্রতিবাদে বরিশালে ব্যবসায়ীদের মানববন্ধন

Other

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে একাধিকবার হত্যাচেষ্টার প্রতিবাদে বরিশালে মানববন্ধন করেছেন ব্যবসায়ীরা। মানববন্ধন থেকে এ ঘটনায় জড়িত দুষ্কৃতকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।  

সোমবার বেলা ১১টায় বরিশালের ব্যবসায়ীদের উদ্যোগে নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলম হাওলাদারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ব্যবসায়ী গাজী মহিউদ্দিন, মো. নজরুল ইসলাম, মোয়াজ্জেম হোসেন, মাহফুজ হোসেন, ফরহাদ হোসেন ফুয়াদ ও তারেক মাহমুদ রানাসহ আরও অনেকে।

বক্তারা বলেন, বসুন্ধরা গ্রুপের বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানে কাজ করে জীবিকা নির্বাহ করছেন লাখো শ্রমিক-কর্মচারী। দেশের সেবায় নিজেদের বিলিয়ে দিচ্ছে বসুন্ধরা গ্রুপ। লাখো শ্রমিক-কর্মচারীর জীবন-জীবিকা ঝুঁকির মধ্যে ফেলতে শীর্ষ শিল্পোদ্যোক্তা সায়েম সোবহান আনভীরকে একাধিকবার হত্যাচেষ্টা হয়েছে।  

বক্তারা দেশের ব্যবসায়ীদের আইকন ও ক্রীড়া সংগঠক সায়েম সোবহান আনভীরকে হত্যাচেষ্টায় জড়িত অপশক্তির মুখোশ উন্মোচন করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

আরও পড়ুন:


অসুস্থ হয়ে পড়লেন যাত্রী, জরুরি অবতরণে ২১ যাত্রীর পলায়ন

নির্মাণাধীন ভবনের নিচে বোমা সদৃশ্য বস্তু রেখে ১০ লাখ টাকা চাঁদা দাবি

সাক্ষাৎকারে শাকিব খান প্রসঙ্গে যা বললেন অপু বিশ্বাস

আ. লীগ নেতার পকেটে বোমা বিস্ফোরণে উড়ে গেল হাত!


news24bd.tv/ কামরুল