১০ বছরের ভাতিজিকে ধর্ষণচেষ্টার দায়ে চাচার ১০ বছরের সাজা
১০ বছরের ভাতিজিকে ধর্ষণচেষ্টার দায়ে চাচার ১০ বছরের সাজা

১০ বছরের ভাতিজিকে ধর্ষণচেষ্টার দায়ে চাচার ১০ বছরের সাজা

অনলাইন ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে আপন ভাতিজিকে (১০) ধর্ষণ চেষ্টার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরকৃত একটি মামলার রায়ে একমাত্র আসামি চাচা মজিবুর রহমানকে ১০ বছর সশ্রম কারাদণ্ড, সেই সাথে ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো ৬ মাস বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছে ট্রাইবুনাল।

আজ সোমবার (৮ নভেম্বর) দুপুর ২টায় চাঁপাইনবাবগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মো. আয়েজ উদ্দিন আসামির উপস্থিতিতে রায় ঘোষণা করেন। মজিবুর রহমান (৫৪) জেলার সদর উপজেলার কমলাকান্তপুর মুন্নাপাড়া গ্রামের মৃত ঝাটু মন্ডলের ছেলে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) নাজমুল আজম জানান, ২০১৭ সালের ৫ ডিসেম্বর রাত ৯টার দিকে ভাতিজিকে সাথে নিয়ে ছাগল খুঁজতে বাড়ির বাইরে গিয়ে নিকটস্থ জেলার শিবগঞ্জ উপজেলার রানীহাটী কলেজের নিকট একটি স্থানে যান মজিবুর।

সেখানে তিনি ভয় দেখিয়ে জোরপূর্বক ভাতিজিকে ধর্ষণের চেষ্টা করেন।  

বাড়ি ফিরে ঘটনাটি মেয়েটি বাড়িতে জানালে মেয়ের পিতা ১০ দিন পর ১৫ ডিসেম্বর শিবগঞ্জ থানায় ছোট ভাইকে একমাত্র আসামি করে মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা (আইও) ও শিবগঞ্জ থানার তৎকালীন উপপরিদর্শক (এসআই) রনি কুমার দাস ২০১৮ সালের ৬ ফ্রেব্রুয়ারি মজিবুরকে একমাত্র অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।  

আরও পড়ুন:


বিশ্বকাপে হেরেও কত টাকা পাচ্ছে বাংলাদেশ, জানেন তো?

কৃত্রিম বুদ্ধিমত্তা নয়, বেশি বিপজ্জনক মানুষই: কাসপারভ

সারাদেশে রবিবার পর্যন্ত চলবে পরিবহন ধর্মঘট


৯ জনের সাক্ষী, প্রমাণ ও যুক্তিতর্ক শেষে ট্রাইবুনাল মজিবুরকে দোষী সাব্যস্ত করে সোমবার দণ্ডাদেশ প্রদান করেন। আসামি পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাড. ওবাইদুল হক।

news24bd.tv/আলী