বন্ধুকে ভয় দেখিয়ে বলাৎকার করে তিন বন্ধু!

বন্ধুকে ভয় দেখিয়ে বলাৎকার করে তিন বন্ধু!

অনলাইন ডেস্ক

ভয়ভীতি দেখিয়ে বখাটে ছালেক মিয়া ও সুমন মিয়া তাদের বন্ধুকে(১৯) জোরপূর্বক বলাৎকার করে এবং অপর বখাটে সাইদুল হক বলাৎকারের চেষ্টা করে। বন্ধুকে অপর বন্ধুরা মিলে বলাৎকারের এই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে থানা পুলিশ।  

সিলেটের বিশ্বনাথে এই ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা তারা হলেন সোনাপুর গ্রামের ছোফান মিয়ার ছেলে ছালেক মিয়া (২৪), শাহপুর গ্রামের রুপা মিয়ার ছেলে সুমন মিয়া (২৩) একই গ্রামের ফয়জুল হকের ছেলে সাইদুল হক (২২)।

আজ সোমবার সকালে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠায় পুলিশ। এর আগে রবিবার সন্ধ্যায় তাদেরকে নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও মামলা সূত্র জানায়, গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় বিশ্বনাথে লামাকাজী ইউনিয়নের শাহপুর গ্রামের সুরমা নদীর পাড় এলাকায় শাহপুর গ্রামের এক যুবক (১৯), তার বন্ধু জাহিদ মিয়ার সাথে বসে গল্প করছিলেন। এ সময় জাহিদকে ভয়ভীতি দেখিয়ে বখাটে ছালেক মিয়া ও সুমন মিয়া ওই যুবককে (১৯) নদীপাড় এলাকার বুলু শাহর মাজারের পূর্বদিকের পাকা ব্লকের আড়ালে জোরপূর্বক বলাৎকার করে এবং অপর বখাটে সাইদুল হক বলাৎকারের চেষ্টা
করে।

পরে, বলাৎকারের ঘটনায় মুখ খুললে ভিকটিমকে খুন করার হুমকি দেয় তারা। এ ঘটনায় পরদিন রবিবার রাতে ওই ৩ জনের বিরুদ্ধে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন ভিকটিমের পিতা।

আরও পড়ুন:


বিশ্বকাপে হেরেও কত টাকা পাচ্ছে বাংলাদেশ, জানেন তো?

কৃত্রিম বুদ্ধিমত্তা নয়, বেশি বিপজ্জনক মানুষই: কাসপারভ

সারাদেশে রবিবার পর্যন্ত চলবে পরিবহন ধর্মঘট


 

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান বলেন, বলাৎকারের অভিযোগে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।  

news24bd.tv/আলী