প্রকাশ্যে নৌকা প্রতীকে ভোট দিতে হবে : যুবলীগ নেতা
Breaking News
প্রকাশ্যে নৌকা প্রতীকে ভোট দিতে হবে : যুবলীগ নেতা

প্রকাশ্যে নৌকা প্রতীকে ভোট দিতে হবে : যুবলীগ নেতা

অনলাইন ডেস্ক

প্রকাশ্যে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করার নির্দেশ দিয়েছেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন।   তিনি বলেন,আপনারা আপনাদের মতো ভোট কইরেন। কিন্তু মাইন্ড ইট, নৌকার ভোট ওপেনে দিতে হবে।  

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়নে তিনি এই কথা বলেন। সোমবার (৮ নভেম্বর) তার ৪ মিনিট ২১ সেকেন্ডের বক্তব্যের একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। সেখানে তাকে এসব কথা বলতে শোনা যায়।

এর আগে রোববার (৭ নভেম্বর) রাতে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়নের পৈতপুর গ্রামে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সফিকুল ইসলামের বাড়িতে এক সভায় যুবলীগ নেতা হাবিবুর রহমান পবন ওই নির্দেশনা দেন। এ সময় আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম ও আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাবেদ হোসেনসহ মেম্বার প্রার্থীরা উপস্থিত ছিলেন।  

সভায় হাবিবুর রহমান পবন বলেন, মেম্বার প্রার্থী যারা আছেন, তাদের যদি সফিক ভাই সমঝোতা করে দিতে পারেন তাহলে গুড। না হলে আপনারা আপনাদের মতো ভোট কইরেন। কিন্তু মাইন্ড ইট, নৌকার ভোট ওপেনে দিতে হবে। মেম্বারি যেই করেন, ওই গোপনে আপনাদের যেই ভোট দিক আমাদের কোনো অসুবিধা নেই। কেউ কাউকে ডিস্টার্ব করবেন না। কিন্তু নৌকাকে ওপেনে রাইখা ভোট দিতে হবে। এর বাইরে কোনো কথা নেই।

আরও পড়ুন:


ট্রাক-কাভার্ডভ্যানের ধর্মঘটের ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী ব্যবস্থা নেবেন: কাদের

১০ ও ১২ নভেম্বর বিক্ষোভের ডাক বিএনপির

গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, ৩ স্কুলছাত্র নিহত

আ. লীগ নেতার পকেটে বোমা বিস্ফোরণে উড়ে গেল হাত!


 

এ বিষয়ে রামগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আবু তাহের জানান, প্রতীক বরাদ্দের আগে ভোট চেয়ে প্রচারণা চালানো নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন। ভাদুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থীর প্রচারণা ও যুবলীগ নেতার বক্তব্যের বিষয়ে কেউ আমাকে জানায়নি।  

প্রসঙ্গত, আগামী ২৮ নভেম্বর ভাদুর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।  

news24bd.tv/আলী