বিশ্বকাপের ব্যর্থতা জানতে তদন্তে বিসিবি!
Breaking News
বিশ্বকাপের ব্যর্থতা জানতে তদন্তে বিসিবি!

বিশ্বকাপের ব্যর্থতা জানতে তদন্তে বিসিবি!

অনলাইন ডেস্ক

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচটাও হেরে ব্যর্থতার ষোলকলা পূর্ণ করে বাংলাদেশ। মূল পর্বে ৫ ম্যাচ খেলে দল হারল পাঁচটিতেই! গেল বৃহস্পতিবার বাংলাদেশকে ৮ উইকেটে হারায় অস্ট্রেলিয়া। মূল পর্বের বাইরেও টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরে চূড়ান্ত ব্যর্থ হয়েছে বাংলাদেশ দল। গ্রুপপর্বে প্রথম ম্যাচেই হারে তুলনামূলক কম শক্তিশালী দল স্কটল্যান্ডের বিপক্ষে। এরপর পাপুয়া নিউগিনি ও ওমানের বিপক্ষে জিতে সুপার টুয়েলভে ওঠে টাইগাররা।

তবে সুপার টুয়েলভে উঠে চূড়ান্ত ব্যর্থতার পরিচয় দেয় মাহমুদউল্লাহ রিয়াদের দল। একশ রানের নিচে অলআউট হয়েছে দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে। হাতছাড়া করেছে শ্রীলঙ্কা ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রায় জেতা ম্যাচ।

বিশ্বকাপে বাংলাদেশ দলের এই ব্যর্থতা তদন্তের জন্য ২ সদস্যের কমিটি গঠন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। এই কমিটিতে আছেন বিসিবির দুই পরিচালক এনায়েত হোসেন সিরাজ ও জালাল ইউনুস।

আরও পড়ুন: 


তেলের দাম বৃদ্ধি, চট্টগ্রামে গণপরিবহন বন্ধ

৭৩-এ শেষ বাংলাদেশ

এবারের পাকিস্তানকে দেখে শোয়েবের ‌‘ভয়’


বিশ্বকাপের পরপরই বাংলাদেশ সফর করবে পাকিস্তান ক্রিকেট দল। সফরে দুইটি টেস্ট ছাড়াও তিনটি টি-টোয়েন্টি খেলবে বাবর আজম বাহিনী। সেই সিরিজে বাংলাদেশ দলে এরইমধ্যে মিলছে পরিবর্তনের আভাস।

 সবকিছু ঠিক থাকলে আগামী ১৬ নভেম্বর তিন ম্যাচের টি-টোয়েন্টি আর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ঢাকায় পা রাখবে পাকিস্তান দল। ১৯ নভেম্বর শেরেবাংলায় প্রথম টি-টোয়েন্টি ম্যাচ।

news24bd.tv/আলী