নির্বাচন থেকে সরে দাঁড়াতে চাপ; প্রার্থীর বিষ পান
Breaking News
নির্বাচন থেকে সরে দাঁড়াতে চাপ; প্রার্থীর বিষ পান

নির্বাচন থেকে সরে দাঁড়াতে চাপ; প্রার্থীর বিষ পান

অনলাইন ডেস্ক

নির্বাচন থেকে প্রার্থীতা প্রত্যাহারের প্রস্তাব দেয়ায় ভোলার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ফুটবল প্রতীকের প্রার্থী মো. মিলন চৌধুরী কিটনাশক পানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন।

সোমবার (৮ নভেম্বর) বিকেলে নিজ বাড়িতে তিনি বিষ পান করেন। বিষয়টি নিশ্চিত হয়ে তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেছে। বর্তমানে তিনি শঙ্কামুক্ত বলে জানা গেছে। তবে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।  

মেম্বার প্রার্থী মিলন চৌধুরীর ভাই আরিফুর রহমান জানান, সোমবার বিকালের দিকে বশির, আমিন, আব্দুস সত্তারসহ কয়েকজন এসে তার ভাইকে নির্বাচন থেকে সরে যেতে বলেন। তারা ইউনিয়ন আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে মিলন চৌধুরীকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে চাপ দেন। এতে রাগে ক্ষোভে অভিমানে নিজের ঘরে ঢুকে জানালা কপাট বন্ধ করে কীটনাশক পান করেন মিলন চৌধুরী।

মিলন চৌধুরীর ছেলে এমরান হাসান অপি অভিযোগ করেন, প্রতিপক্ষ প্রার্থী গিয়াস উদ্দিন কৌশলে আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে এ ঘটনা ঘটিয়েছেন। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবিসহ আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচন যাতে সুষ্ঠু ও নিরপেক্ষ হয় প্রশাসনের কাছে সেই দাবি করেন।  

 আরও পড়ুন:

তারেক বিলাসী জীবনের টাকা কোথায় পায়, প্রশ্ন প্রধানমন্ত্রীর

ধর্ষণ মামলায় জামিন পেলেন একাত্তর টিভির শাকিল আহমেদ

নির্ধারণ হলো লঞ্চের সর্বনিম্ন ভাড়া


 

ভোলা সদর মডেল থানায় ওসি এনায়েত হোসেন জানান, হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv/আলী