প্রেমিকার আবদার মেটাতে ছাত্র খুন!
প্রেমিকার আবদার মেটাতে ছাত্র খুন!

প্রেমিকার আবদার মেটাতে ছাত্র খুন!

অনলাইন ডেস্ক

খুলনার পাইকগাছায় অপহরণের পর মুক্তিপণ না পেয়ে মো. আমিনুর রহমান (২০) নামে এক কলেজছাত্রকে হত্যার ব্যাপারে আটক হওয়া যুবক ফয়সাল সরদার (২১) পুলিশকে বলেছে, প্রেমিকার আবদার মেটাতেই এ হত্যার ঘটনা ঘটিয়েছি।

নিহত আমিনুর শ্যামনগর গ্রামের ছুরমান গাজীর ছেলে ও কপিলমুনি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। জানা গেছে, গত রবিবার রাত ৯টার দিকে পাইকগাছার আগড়ঘাটা বাজার এলাকা থেকে তাকে অপহরণ করা হয়। এরপর রাতেই আমিনুর রহমানের ব্যবহৃত ফোন দিয়ে তার পিতা ছুরমান গাজীর কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

যা পাইকগাছা ব্রিজের নিচে রাখতে বলা হয়। এরপর গতকাল ওই স্থান থেকে টাকা নিতে এসে ফয়সাল সরদার আটক হয়।

গতকাল সন্ধ্যায় পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার হওয়া ফয়সাল ওই ছাত্রকে হত্যার কথা স্বীকার করেছে। তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যার স্থানে অনেক রক্তও দেখা গেছে। তবে লাশ পাওয়া যায়নি। লাশ উদ্ধারের চেষ্টা চলছে। পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে ফয়সাল জানিয়েছে, সে প্রেমিকার আবদার মেটাতে এ অপহরণ ও হত্যার ঘটনা ঘটিয়েছে। প্রেমিকা রংপুরে থাকে। প্রেমিকা আরওয়ান  মোটরসাইকেল না কিনলে প্রেমের সম্পর্ক বিচ্ছেদের হুমকি দিয়েছে।

আরও পড়ুন:


মাদারীপুরে পরিবহন ধর্মঘট

হিমালয় কন্যা পঞ্চগড়ে শীতের আমেজ

নিজ বাড়িতে স্বামী-স্ত্রীর মরদেহ

পাইকগাছা থানার ওসি জিয়াউর রহমান জানান, প্রেমিকার আবদার মেটাতে অপহরণ ও হত্যাকান্ডের এ ঘটনা ঘটিয়েছে বলে ফয়সাল স্বীকার করেছে। তবে লাশ উদ্ধার না হওয়া পর্যন্ত তদন্ত কার্যক্রম ও এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কি না নিশ্চিত হওয়া যাচ্ছে না।

news24bd.tv/আলী

;