প্রেমিকার আবদার মেটাতে যুবককে অপহরণের পর হত্যা, মুক্তিপণ নিতে এসে ধরা
প্রেমিকার আবদার মেটাতে যুবককে অপহরণের পর হত্যা, মুক্তিপণ নিতে এসে ধরা

প্রেমিকার আবদার মেটাতে যুবককে অপহরণের পর হত্যা, মুক্তিপণ নিতে এসে ধরা

Other

খুলনার পাইকগাছায় অপহরণের পর মুক্তিপণ না পেয়ে মো. আমিনুর রহমান (২০) নামে এক কলেজ ছাত্রকে হত্যার খবর পাওয়া গেছে। তবে তার লাশ এখনও উদ্ধার করা যায়নি। সোমবার মুক্তিপণ নিতে এসে গ্রেফতার হওয়া ফয়সাল সরদার (২১) এ হত্যাকাণ্ডের কথা পুলিশকে জানিয়েছে।

নিহত আমিনুর শ্যামনগর গ্রামের ছুরমান গাজীর ছেলে ও কপিলমুনি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

জানা যায়, রোববার রাত ৯টার দিকে পাইকগাছার আগড়ঘাটা বাজার এলাকায় তাকে অপহরণ করা হয়। ওই রাতে আমিনুর রহমানের ব্যবহৃত ফোন দিয়ে তার পিতা ছুরমান গাজীর কাছে দশ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। যা পাইকগাছা ব্রীজের নীচে রাখতে বলা হয়। সোমবার ওই স্থান থেকে টাকা নিতে এসে ফয়সাল সরদার আটক হয়।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার হওয়া ফয়সাল ওই ছাত্রকে হত্যার কথা জানিয়েছে। তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যার স্থানে অনেক রক্তও দেখা গেছে। তবে লাশ পাওয়া যায়নি। লাশ উদ্ধারের চেষ্টা চলছে।

এদিকে প্রেমিকার আবদার মেটাতে ফয়সাল এ অপহরণ ও হত্যার ঘটনা ঘটিয়েছে বলে পুলিশকে জানায়। জানা যায়, ফয়সালের প্রেমিকা রংপুরে থাকে। ফয়সালের এক আত্মীয়ের বাড়ি সেখানে। সম্প্রতি তার প্রেমিকা আরওয়ান মটরসাইকেল না কিনলে প্রেমের সম্পর্ক বিচ্ছেদের হুমকি দিয়েছে।

ওসি জিয়াউর রহমান আরও জানান, প্রেমিকার আবদার মেটাতে অপহরণ ও হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটিয়েছে বলে ফয়সাল স্বীকার করেছে। তবে লাশ উদ্ধার না হওয়া পর্যন্ত তদন্ত কার্যক্রম ও এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা অনুসন্ধান করা হচ্ছে।

আরও পড়ুন


বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে প্রধানমন্ত্রীর নির্দেশে কাজ করে যাচ্ছি: বাণিজ্যমন্ত্রী

news24bd.tv এসএম

;