সেমিফাইনালের আগে ইংল্যান্ড শিবিরে বড় ধাক্কা
সেমিফাইনালের আগে ইংল্যান্ড শিবিরে বড় ধাক্কা

সেমিফাইনালের আগে ইংল্যান্ড শিবিরে বড় ধাক্কা

অনলাইন ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের লড়াইয়ে নামার আগে বড় দুঃসংবাদ পেল ইংল্যান্ড দল। চোটের কারণে দল থেকে ছিটকে পড়েছেন ওপেনার জেসন রয়। তার স্থলাভিষিক্ত হয়েছেন রিজার্ভে অবশিষ্ট দুই খেলোয়াড়ের একজন জেমস ভিন্স। আইসিসির ইভেন্ট টেকনিক্যাল কমিটি তার অন্তর্ভুক্তির অনুমোদন দিয়েছে।

সুপার টুয়েলভের শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে  রান তাড়া করতে গিয়ে পঞ্চম ওভারে সিঙ্গেল নেওয়ার সময় পায়ের চোট পান জেসন। ১৫ বলে ২০ রান করে রিটায়ার্ড হার্ট হয়ে ফিজিও ও বদলি ফিল্ডার টম কারানের সহায়তায় মাঠ ছাড়েন। শেষ পর্যন্ত ম্যাচই হেরে যায় ইংল্যান্ড।

রবিবার জেসনের স্ক্যান করা হয়। এতে পায়ে চিড় ধরা পড়েছে। ফলে নকআউট পর্বে ইংল্যান্ড ফাইনালে উঠলেও খেলা হবে না তার। জেসন বলেছেন, ‘বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়া আমি হতাশ। এটা মেনে নেওয়া কঠিন। ছেলেদের সমর্থন দিতে আমি থাকছি এবং আশা করি আমরা সব বাধা পেরিয়ে ট্রফি তুলব। এখন পর্যন্ত আমাদের পথচলা অবিশ্বাস্য। ’

জেসনের স্থলাভিষিক্ত ভিন্সকে নেওয়া হলেও ধারণা করা হচ্ছে স্যাম বিলিংসকে একাদশে আনা হবে, মিডল অর্ডারে। জনি বেয়ারস্টো কিংবা ডেভিড মালানকে ওপেনিংয়ে পাঠানো হতে পারে।

আরও পড়ুন:

ডায়বেটিস মাপতে পারবে যে স্মার্টওয়াচ!


news24bd.tv/ নকিব

;