গোপনে গভীর রাতে ঘরে ঢুকে মুখ বেঁধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ

গোপনে গভীর রাতে ঘরে ঢুকে মুখ বেঁধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ

অনলাইন ডেস্ক

রাজবাড়ীর সদর উপজেলায় গভীর রাতে গোপনে ঘরে ঢুকে এক সৌদি প্রবাসীর স্ত্রীকে (২১) ধর্ষণের অভিযোগ উঠেছে মো. রিপন মণ্ডলের (২৫) নামে এক যুবকের বিরুদ্ধে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাহাদাত হোসেন। এসময় তিনি বলেন, গত শনিবার ধর্ষণের শিকার প্রবাসীর স্ত্রী বাদী হয়ে মো. রিপন মণ্ডলের নামে একটি ধর্ষণ মামলা করেছেন।

অভিযুক্ত রিপন মণ্ডল রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের মো. আজিজ মণ্ডলের ছেলে।

 

মামলা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই নারীর স্বামী গত দুই বছর ধরে সৌদি আরবে থাকেন। স্বামী বাড়িতে না থাকার সুযোগে রিপন শ্বশুরবাড়িতে আসা-যাওয়া করত এবং ওই গৃহবধূকে মাঝে মাঝে  কুপ্রস্তাব দিত। ওই গৃহবধূ রিপনের কুপ্রস্তাবে রাজি না হয়ে তার এসব কথা প্রবাসী স্বামী, শ্বশুর ও শাশুড়িকে জানান।

ভুক্তভোগী গৃহবধূর শ্বশুর ও শাশুড়ি রিপন মণ্ডলের পরিবারকে বিষয়টি জানান।

এতে রিপন মণ্ডল ক্ষিপ্ত হয়ে ওঠে। গত ৩ নভেম্বর রাত ১২টার দিকে ওই সৌদি প্রবাসীর স্ত্রী বাথরুমে যান। এই সুযোগে রিপন তার ঘরে প্রবেশ করে। এর পর ওই গৃহবধূ ঘরে প্রবেশ করলে রিপন তার মুখে কাপড় গুঁজে দিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে ওই সৌদি প্রবাসীর স্ত্রীর গোঙানির শব্দ শুনে পাশের ঘরে থাকা শ্বশুর, শাশুড়িসহ লোকজন এগিয়ে এলে রিপন মণ্ডল দৌড়ে পালিয়ে যায়।        

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাহাদাত হোসেন বলেন, ভুক্তভোগী সৌদি প্রবাসীর স্ত্রী থানায় একটি মামলা করেছেন। ঘটনার পরিপ্রেক্ষিতে তাকে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। আসামি রিপন মণ্ডলকে গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত আছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

আরও পড়ুন


১৫ নভেম্বর থেকে ভারতের টুরিস্ট ভিসা চালু: ভারতীয় হাইকমিশনার

news24bd.tv এসএম