সিলেটের সেই লেডি বাইকারের বিরুদ্ধে মাদক মামলা, প্রেমিক গ্রেপ্তার
সিলেটের সেই লেডি বাইকারের বিরুদ্ধে মাদক মামলা, প্রেমিক গ্রেপ্তার

সিলেটের সেই লেডি বাইকারের বিরুদ্ধে মাদক মামলা, প্রেমিক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পাওয়া সিলেটের সেই লেডি বাইকার রিয়ার বিরুদ্ধে মাদক মামলা দায়ের করেছে পুলিশ। সোমবার (৮ নভেম্বর) পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে। এ ঘটনায় রিয়ার সাথে থাকা তার বয়ফ্রেন্ড আরমান সামীকে গ্রেপ্তার করা হয়েছে।

রিয়ার প্রেমিকা আরমান সামী সিলেট নগরীর মিরাপাড়ার শামসুল ইসলামের ছেলে।

আর রিয়া রায় নগরীর কুমারপাড়ার মন্দিরগলির ঝর্ণারপাড় এলাকার রামু রায়ের মেয়ে। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জের ষোলঘর এলাকায়।

সিলেট এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ মাইনুল জাকির জানান, সিলেটের এয়ারপোর্ট সংলগ্ন এলাকায় রোববার রাতে বয়ফ্রেন্ড আরমান সামীকে নিয়ে যান রিয়া। নীল রঙের একটি গাড়ি নিয়ে এদিক সেদিক ঘুরছিলেন তারা। টহল পুলিশের সন্দেহ হলে গাড়িটি থামানোর সংকেত দেয়া হয়। একটু দূরে গিয়ে থামে গাড়িটি। তখন গাড়ি থেকে এক তরুণী দ্রুত নেমে যান।

news24bd.tv

তিনি আরও বলেন, ওই সময় গাড়ি চালাচ্ছিলেন আরমান সামী। পুলিশ গাড়ি তল্লাশি করে মাম পানির বোতলে রাখা বিশেষ মাদক, ইয়াবা, গাজা উদ্ধার করে। এরপর আরমান সামীই জানায়, পালিয়ে যাওয়া তরুণী রিয়া রায়।

ওসি জানান, আরমান সামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্যদিকে মাদক উদ্ধারের ঘটনায় এয়ারপোর্ট থানার এসআই গৌতম চন্দ্র দাশ বাদী হয়ে রিয়া ও আরমান সামীকে আসামি করে মামলা দায়ের করেন। আসামী রিয়া ঘটনার পর থেকে পলাতক। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন


গোপনে গভীর রাতে ঘরে ঢুকে মুখ বেঁধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ

news24bd.tv এসএম

;