স্ত্রী পুনম পাণ্ডের করা গুরুতর অভিযোগে দ্বিতীয়বার জেলে গেলেন স্বামী
স্ত্রী পুনম পাণ্ডের করা গুরুতর অভিযোগে দ্বিতীয়বার জেলে গেলেন স্বামী

স্ত্রী পুনম পাণ্ডের করা গুরুতর অভিযোগে দ্বিতীয়বার জেলে গেলেন স্বামী

অনলাইন ডেস্ক

বলিউডের আলোচিত নায়িকা পুনম পাণ্ডে। প্রায়ই থাকেন আলোচনার শীর্ষে। এর আগে ‘অশ্লীল’ সিনেমা নিয়েও বিতর্কের জন্ম দিয়েছিলেন এই অভিনেত্রী। তবে পুনম জনপ্রিয়তা যেমন দ্রুত পেয়েছেন বিতর্কেও জড়িয়েছেন তত তাড়াতাড়িই।

শুধু অভিনয় জীবনে নয়, ব্যক্তিগত জীবন নিয়েও হয়েছেন খবরের শিরোনাম।

পুনম পাণ্ডে মূলত প্রথমে মডেলিং দিয়ে যাত্রা শুরু করেছিলেন। তারপর সিনেমায় অভিষেক তার। তেলেগু সিনেমায় নজর কাড়ার পর বলিউডেও পা রাখেন পুনম পাণ্ডে।

পুনম পাণ্ডে

ব্যক্তিগত জীবন নিয়ে ফের আলোচনায় পুনম। বি-টাউনের এই নায়িকা তার স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে ফের মারধরের অভিযোগ করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে স্যামকে গ্রেফতারও করেছে পুলিশ।

সোমবার (৮ নভেম্বর) রাতে ভারতের মুম্বাই পুলিশ জানিয়েছে, পুনমের অভিযোগের ভিত্তিতে রোববার (৭ নভেম্বর) স্যামকে গ্রেফতার করা হয়।

নায়িকা পুনম পাণ্ডে

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।

গণমাধ্যমটির প্রতিবেদনে আরও বলা হয়, স্বামী বিরুদ্ধে পুনম পাণ্ডের এটাই নতুন অভিযোগ নয়। গত বছরের সেপ্টেম্বরে গোয়ায় হানিমুনে ছিলেন এই দম্পতি। বিয়ের ঠিক ২১ দিনের মাথায় অভিযোগ তুলেছিলেন তিনি। সেখানে থানায় এফআইআর দায়ের করেন পুনম। সেবারও স্যামকে যেতে হয়েছিল কারাগারে।

পুনম

তখন পুনম বলছিলেন, সেদিন স্যামের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাকে মারতে থাকে স্যাম। এমনকি গলা টিপে ধরে। চুল ধরে টেনেহিঁচড়ে নির্যাতন চালায়।

সেই অভিযোগের পর কয়েকদিনের মধ্যে মনোমালিন্য ভুলে আবারও এক হয়েছিলেন পুনম-স্যাম। কিন্তু ফের নির্যাতনের অভিযোগ তুলে এবারও স্বামীকে জেলে পাঠালেন এই নায়িকা। বর্তমানে পুনম হাসপাতালে ভর্তি রয়েছেন।

আরও পড়ুন


দৌলতদিয়া ঘাটে পারের অপেক্ষায় শতশত যানবাহন, ভোগান্তিতে মানুষ

news24bd.tv এসএম

;