বাগেরহাটে শিশু সন্তানের সামনে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী পলাতক
বাগেরহাটে শিশু সন্তানের সামনে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী পলাতক

বাগেরহাটে শিশু সন্তানের সামনে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী পলাতক

Other

বাগেরহাটের ফকিরহাট উপজেলার শ্যামবাগাত এলাকায় পারিবারিক কলহের জেরে আরিফা বেগম (১৮) নামের এক গৃহবধুকে কুপিয়ে হত্যা করেছে স্বামী মোহাম্মদ হেলাল (২৫)।

সোমবার (৮ নভেম্বর) রাত ১০টার দিকে স্ত্রী আরিফাকে তার মায়ের ভাড়া বাড়িতে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় ঘাতক স্বামী হেলাল। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাটিয়েছে।

নিহত আরিফা বেগম ফকিরহাট উপজেলার ধনপোতা এলাকার আরিফ আলি শেখের মেয়ে।

স্ত্রীকে হত্যার অভিযুক্ত মোহাম্মদ হেলাল খুলনা জেলার দিঘোলিয়া উপজেলার সেনহাটি এলাকার বাসিন্দা। পাঁচ বছর আগে ২০১৬ সালে প্রেমের সম্পর্কের গড়ে আরিফার সাথে মোহাম্মদ হেলালের বিয়ে হয়। তাদের সংসারে ১৩ মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। সন্তান নিয়ে খুলনা শহরে একটি ভাড়া বাসায় থাকতেন। তিনদিন আগে গত শুক্রবার স্বামীর সাথে ঝগড়া করে কোলের শিশুকে নিয়ে শয়ামবাগাত এলাকায় তার মায়ের ভাড়া বাসায় আসে আরিফা। স্বামী স্ত্রী দুজনই রুপসার জয় জুটমিলের শ্রমিক ছিলেন।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোহাম্মাদ খায়রুল আনাম মোবাইল ফোনে জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত মোহাম্মদ হেলাল পলাতক রয়েছে। হত্যার কারণ নির্ণয় ও অভিযুক্ত মোহাম্মদ হেলালকে গ্রেফতার করতে পুলিশ অভিযান শুরু করেছে।

আরও পড়ুন


স্ত্রী পুনম পাণ্ডের করা গুরুতর অভিযোগে দ্বিতীয়বার জেলে গেলেন স্বামী

news24bd.tv এসএম

;