বসুন্ধরার এমডিকে হত্যাচেষ্টা পরিকল্পনাকারীদের গ্রেপ্তারের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন
বসুন্ধরার এমডিকে হত্যাচেষ্টা পরিকল্পনাকারীদের গ্রেপ্তারের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন

বসুন্ধরার এমডিকে হত্যাচেষ্টা পরিকল্পনাকারীদের গ্রেপ্তারের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন

Other

দেশের শীর্ষ স্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে হত্যা চেষ্টার পরিকল্পনাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

আজ মঙ্গলবার (৯ নভেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে সিমেন্ট ব্যবসায়ী এবং বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ডিলার আনোয়ার ট্রেডিংয়ের আহবানে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তরা সায়েম সোবহান আনভীরকে হত্যা চেষ্টার নির্দেশদাতা পটিয়ার সংসদ সদস্য হুইপ সামশুল হক চৌধুরী ও তার ছেলে নাজমুল করিম শারুন চৌধুরীকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

মানববন্ধনে বসুন্ধরা সিমেন্টের সাতক্ষীরার পরিবেশক আনোয়ারা ট্রেডিংয়ের সত্ত্বাধিকারী ফিরোজা খাতুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা রেজাউল রশীদ হান্নু, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক খ্যাতিনামা কণ্ঠ শিল্পি শামীমা পারভীন রত্না, সিমেন্ট ব্যবসায়ী শওকত হোসেন, নিউজ টোয়েন্টিফোর ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক মনিরুল ইসলাম মনি, ব্যবসায়ী  মেহেদী হাসান, বসুন্ধরা সিমেন্টের টিএসএম মনিরুজ্জামান মনির ও শাকিলা খাতুন, নাহিদা পারভীন প্রমূখ।

বক্তারা বলেন, বসুন্ধরা গ্রুপ সারা দেশের মানুষের কল্যাণে কাজ করে আসছে। বিশ্বের সেরা উদ্যোক্তাদের মধ্যে দেশের শীর্ষ স্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরও একজন। বসুন্ধরা গ্রুপের বিভিন্ন প্রতিষ্ঠানে ৭০ হাজার পরিবারের কর্মসংস্থানের মাধ্যমে ৫ লক্ষ মানুষের জীবন জীবিকার ব্যবস্থা করেছে। বিভিন্ন শিল্প-কলকারখানা নির্মাণের মাধ্যমে দেশের উনয়ন ও অগ্রযাত্রাকে এগিয়ে নিয়ে যাচ্ছে। ঠিক তখনি উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ্য করার জন্য বসুন্ধরা গ্রুপের এমডি বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও ক্রীড়ানুরাগী সায়েম সোবহান আনভীরকে হত্যার যড়যন্ত্র খুবই দুঃখজনক ও উদ্বেগের বিষয়। শিল্প উদ্যোক্তাদের জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে না পারলে দুর্বৃত্তরা মাথা চাড়া দিয়ে উঠবে।

তাই বসুন্ধরা গ্রুপের এমডিকে হত্যাচেষ্টার পবিকল্পনাকারী পটিয়ার সংসদ সদস্য হুইপ সামশুল হক চৌধুরী ও তার ছেলে নাজমূল করিম শারুন চৌধুরীকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূললক শাস্তি নিশ্চিত কওে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

আরও পড়ুন


চেয়ারম্যানকে হত্যা চেষ্টা: ষড়যন্ত্রকারীদের গ্রেফতার দাবি শেখ রাসেল ক্রীড়া চক্রের

news24bd.tv এসএম

;