প্রতিটি ক্ষণ, প্রতিটি মুহূর্ত উপভোগ করো: শাবনূর
প্রতিটি ক্ষণ, প্রতিটি মুহূর্ত উপভোগ করো: শাবনূর

প্রতিটি ক্ষণ, প্রতিটি মুহূর্ত উপভোগ করো: শাবনূর

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় নায়িকা শাবনূর। চলচ্চিত্র ক্যারিয়ারে অসংখ্য ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। অভিনয় দক্ষতা ও সৌন্দর্য দিয়ে জয় করেছেন লাখো মানুষের হৃদয়।

বাংলা সিনেমার এই নায়িকাকে সালমান শাহ’র বিপরীতে বেশ ভালভাবেই নিয়েছিল দর্শকরা।

এছাড়াও অন্যান্য সহশিল্পীদের সঙ্গেও দাপটের সঙ্গে অভিনয় করেছেন এই শাবনূর। ‘স্বপ্নের ঠিকানা’, ‘স্বপ্নের পৃথিবী’, ‘তোমাকে চাই’, ‘আনন্দ অশ্রু’, ‘নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি’, ‘দুই নয়নের আলো’সহ বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি।

তবে অনেক দিন থেকেই চলচ্চিত্র থেকে দূরে আছেন শাবনূর। বেশ কিছু দিন আগে বিবাহ বিচ্ছেদ নিয়ে আলোচনা শুরু হয়েছিল। এদিকে এই নায়িকাকে সিনেমায় কম দেখা গেলেও ইদানিং সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব তিনি।

news24bd.tv

শনিবার (৮ নভেম্বর) শাবনূর নিজের ফেইসবুকে একটি ছবি পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন - ‘ছোট্ট এই জীবন আমাদের নিমেষেই ফুরিয়ে যাবে। তাই প্রতিটি ক্ষণ, প্রতিটি মুহূর্ত উপভোগ করো নিজের মতো করে। পজিটিভ হও তাহলে সমস্ত কিছুতেই আনন্দ খুঁজে পাবে। ’

শবনূর বর্তমানে ছেলে আইজান নেহানকে নিয়ে অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন। সর্বশেষ তাকে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে।

শাবনূর ১৯৭৯ সালে যশোর জেলার শার্শা উপজেলার নাভারণে জন্মগ্রহণ করেন। পারিবারিক নাম কাজী শারমিন নাহিদ নুপুর। পিতার নাম শাহজাহান চৌধুরী। তিন ভাই বোনের মধ্যে সবচেয়ে বড় তিনি। বোন ঝুমুর এবং ভাই তমাল দুজনেই পরিবারসহ অস্ট্রেলিয়া প্রবাসী।

আরও পড়ুন


ছেলে-মেয়েদের সৌজন্যতার অভাব, এটা কি এসব স্কুল থেকেই শেখা?

news24bd.tv এসএম

;