প্রেমিককে নিয়ে গোয়াল ঘরে স্বামীকে গলা কেটে হত্যাচেষ্টা, আটক স্ত্রী
প্রেমিককে নিয়ে গোয়াল ঘরে স্বামীকে গলা কেটে হত্যাচেষ্টা, আটক স্ত্রী

প্রেমিককে নিয়ে গোয়াল ঘরে স্বামীকে গলা কেটে হত্যাচেষ্টা, আটক স্ত্রী

অনলাইন ডেস্ক

স্বামীকে গলা কেটে হত্যা চেষ্টার অভিযোগের ঘটনায় পুলিশ ওই ব্যক্তির স্ত্রী শিউলীকে আটক করেছে। রংপুরের ওই গৃহবধূর পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে এই অভিযোগ ওঠে। বর্তমানে ওই ব্যক্তি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

 

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, শহরের কলেজ পাড়া এলাকার রং মিস্ত্রী রমজান আলীর স্ত্রী শিউলীর সাথে পার্শ্ববর্তী ছাত্রাবাসে একটি ছেলের সাথে পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। ওই ছাত্রাবাসে রান্নার কাজ করতো শিউলি। এ নিয়ে একাধিকবার শালিস হলেও শিউলি ওই ছাত্রাবাসে রান্নার কাজ ছেড়ে দেয়নি।

আরও পড়ুন

প্রায় দুই মাস ধরে লা পালমা দ্বীপের অগ্নুৎপাত চলছে

আরবী পড়তে গিয়ে যৌন নিপীড়নের শিকার শিশু!

সম্পূর্ণ নতুন আলোয় সৌদির পর্যটন স্থান দেখার সুযোগ

স্বল্প খরচে ৪০ হাজার কর্মী নেবে রোমানিয়া

এক পর্যায়ে সোমবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে ওই ছাত্রাবাসের প্রেমিকসহ দশ বারোজন শিউলির সহায়তায় রমজান আলীকে গোয়াল ঘরে নিয়ে গিয়ে ছুরি দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করে। সে চিৎকার করলে এলাকাবাসী ছুটে এসে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তার অবস্থা আশঙ্কাজনক।

তাজহাট থানার ওসি আখতারুজ্জামান প্রধান জানান, এ ঘটনায় পুলিশ স্ত্রী শিউলিকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। সন্দেহভাজন ওই শিক্ষার্থীসহ অন্যান্যরা ঘটনার পরই পালিয়ে গেছে। জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

news24bd.tv/এমি-জান্নাত 

;