ভালোবাসার স্ত্রীকে ফিরে পেতে গাছে গাছে বিলবোর্ড!
ভালোবাসার স্ত্রীকে ফিরে পেতে গাছে গাছে বিলবোর্ড!

ভালোবাসার স্ত্রীকে ফিরে পেতে গাছে গাছে বিলবোর্ড!

অনলাইন ডেস্ক

প্রেম করে সুমি বেগমকে বিয়ে করেন মজিবর রহমান। প্রেমের মতই তাদের সংসার সুখেই চলছিলো। কিন্তু তাদের সেই সুখের সংসারে অশান্তি নিয়ে আসেন সুমির মা লিলি বেগম। পেশায়  ইজিবাইক চালক মজিবর এক মাত্র বৃদ্ধা মা ও স্ত্রীকে নিয়ে বসবাস করেন নরসিংদী শহরের নাগরিয়াকান্দি এলাকায়।

বাবা জয়নাল গাজী মারা গেছেন প্রায় ২০ বছর আগে।  

প্রায় দেড় মাস আগে ইজিবাইক চালিয়ে বাড়ি ফিরে মজিবর দেখেন তার স্ত্রী নেই। শাশুড়ি ফুসলিয়ে সুমিকে তার স্বামীর বাড়ি থেকে নিয়ে আসেন। পরদিন শ্বশুরবাড়ি গিয়ে স্ত্রীকে আনতে চাইলে বাধা দেন শাশুড়ি লিলি বেগম। এ সময় মজিবর জানতে পারেন পরিবারের বড় হওয়ায় সুমিকে শিবপুর উপজেলার বিসিক আমতলার একটি গার্মেন্টে চাকরি দিয়েছেন তার মা।

এদিকে স্ত্রী না আসায় মজিবর একপ্রকার পাগলপ্রায় হয়ে পড়েছেন। তিনি স্ত্রীকে ফিরে পেতে নরসিংদী শহর ও সুমির সম্ভাব্য যাতায়াত পথসহ বিভিন্ন স্থানে বেশ কিছু বিলবোর্ড টাঙিয়েছেন।  

আরও পড়ুন

স্ত্রীর পর শ্যালিকা অন্তঃসত্ত্বা, যুবক গ্রেপ্তার

চীন রাজ্যে মিয়ানমার সেনাবাহিনীর তীব্র সহিংসতা

চলে গিয়েও ফিরলেন মির্জা ফখরুল

দ্বিতীয় দিনের ধর্মঘটেও ভোগান্তিতে মানুষ, গুনতে হচ্ছে বাড়তি ভাড়া


ভালোবাসার টানে সুমি চলে আসবে- এমন আশাবাদ জানিয়ে মজিবর জানান, দীর্ঘ দেড় বছরের প্রেম, তারপর বিয়ে, সুমিকে অনেক ভালোবাসেন তিনি। বিয়ের দেড় বছরে একবারও ঝগড়া হয়নি। হয়নি কোনো গালমন্দও। তাকে না পেলে বাঁচবেন না। সুমিকে ফিরে পেতে ২৫টি বিলবোর্ড টাঙিয়েছেন বলেও জানান তিনি।

news24bd.tv/আলী

;