আমি থাকব দুইডা অস্ত্র লইয়া: যুবলীগ নেতা
আমি থাকব দুইডা অস্ত্র লইয়া: যুবলীগ নেতা

আমি থাকব দুইডা অস্ত্র লইয়া: যুবলীগ নেতা

অনলাইন ডেস্ক

আমরা কিন্তু এত নরম না। এখনো সময় আছে। কালকের পর থেকে স্টিমরোলার চলবে। যদি কোনো মায়ের পুত থাকে, তাহলে আমার সঙ্গে যেন যুদ্ধ করতে আসে।

এই নৌকার বিপক্ষে গিয়া যাই ইচ্ছে তাই করতে পারবেন না বলে হুশিয়ারি দিয়েছেন  কালকিনি উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল হোসেন।

হুশিয়ারি দিয়ে তাকে আরও বলতে দেখা যায়, আমি থাকমু আমার কাছে দুইডা অস্ত্র লইয়া। কারো বাপ-পুত থাকলে আমার সামনে যেন আসে। দয়া কইরা নৌকার বিরুদ্ধে কেউ যাইয়েন না। নৌকার বিরুদ্ধে গেলে কারও বাঁচন নাই। আমার শরীরের ভিতরে কামড়ায়...। ’
 
সম্প্রতি হুমকি সংবলিত দুটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে শুক্রবার রাতে সূর্যমণি বাজারে নির্বাচনী পথসভায় আফজাল হোসেন এ হুঁশিয়ারি দেন।

যুবলীগ নেতা আফজাল লক্ষ্মীপুর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মজিবুর রহমান মোল্লার ভাতিজা। তার ওই পথসভায় দেওয়া বক্তব্যের দুটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে ক্ষোভ বিরাজ করছে সাধারণ ভোটারদের মাঝে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মজিবুর রহমান মোল্লা বলেন, পথসভায় আমার ভাতিজা কোনো হুমকি দিয়ে কথা বলে নাই। আফজাল বলেছে— আমি প্রার্থী ছিলাম। আমার চাচারে সমর্থন দিলাম। আপনারা সবাই আমার চাচারে নৌকায় ভোট দিবেন। আমার ভাতিজাও নৌকার মনোনয়ন চেয়েছিল। আমাকে মনোনয়ন দেওয়ায় সে এখন নৌকার পক্ষে কথা বলেছে। তবে সে কোনো খারাপ কথা বা হুমকি দিয়ে কিছু বলে নাই।

আরও পড়ুন

স্ত্রীর পর শ্যালিকা অন্তঃসত্ত্বা, যুবক গ্রেপ্তার

চীন রাজ্যে মিয়ানমার সেনাবাহিনীর তীব্র সহিংসতা

চলে গিয়েও ফিরলেন মির্জা ফখরুল

দ্বিতীয় দিনের ধর্মঘটেও ভোগান্তিতে মানুষ, গুনতে হচ্ছে বাড়তি ভাড়া


 

এ প্রসঙ্গে জেলা নির্বাচন কর্মকর্তা মো. মনিরুজ্জামান বলেন, ভিডিওটা আমি দেখেছি। পথসভায় এভাবে হুমকি ও উসকানিমূলক কথা বলা আচরণবিধির সম্পূর্ণ লঙ্ঘন। এসব দেখার জন্য তিনজন ব্যক্তি কাজ করেন। তারা হলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট, রিটার্নিং অফিসার ও ওসি। তারা সমন্বিতভাবে আচরণবিধির বিষয়গুলো দেখবেন। তারাই পদক্ষেপ নেবেন।

news24bd.tv/আলী

;