অন্যের স্ত্রীকে বাড়িতে এনে ইমাম উধাও
Breaking News
অন্যের স্ত্রীকে বাড়িতে এনে ইমাম উধাও

অন্যের স্ত্রীকে বাড়িতে এনে ইমাম উধাও

অনলাইন ডেস্ক

গৃহবধূর সঙ্গে ওয়াক্তিয়া মসজিদের ইমাম আসলামের প্রায় ২ বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আসলাম তাকে বিয়ে করবেন এমন আশ্বাস দিয়ে গত শনিবার নিজ বাড়িতে নিয়ে আসেন। পরে স্থানীয় আওয়ামী লীগ ও  জামায়াতে ইসলামীর নেতা ও পুলিশের যৌথ সিদ্ধান্ত অনুযায়ী বিয়ের কথা পাকাপাকি হলেও অন্যের স্ত্রীকে ভাগিয়ে বাড়িতে এনে পালিয়ে গেছেন বর আসলাম। সোমবার (৮ নভেম্বর) থেকে ইমাম আসলাম বাড়ি থেকে পালিয়ে যায়

এর আগে গত শনিবার ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের চরমিরকামারী শাহপাড়ায় এ ঘটনা ঘটে। তবে ইমাম উধাও হওয়ার পর ওই গৃহবধূকে তার মা নিজের কাছে নিয়ে গেছেন। এদিকে গৃহবধূর স্বামী তাকে আর স্ত্রী হিসেবে গ্রহণ করবেন না বলে জানিয়ে দিয়েছেন।

জানা গেছে, ওই গৃহবধূর সঙ্গে আসলামের প্রায় ২ বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আসলাম তাকে বিয়ে করবেন এমন আশ্বাস দিয়ে গত শনিবার নিজ বাড়িতে নিয়ে আসেন। এ সংবাদ পেয়ে প্রতিবেশীরা বিক্ষুব্ধ হলে সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস বিশ্বাস এবং ইউপি মেম্বার হাফিজুর রহমান পরিস্থিতি শান্ত করেন। পরে পুলিশ এলে যৌথভাবে সিদ্ধান্ত নেওয়া হয় আনুষ্ঠানিকভাবে তাদের দুজনের বিয়ে দেওয়া হবে। সিদ্ধান্ত অনুযায়ী ওই গৃহবধূকে আসলামের বাবা আশরাফের জিম্মায় রাখা হয়।

 এদিকে সোমবার (৮ নভেম্বর) থেকে ইমাম আসলাম বাড়ি থেকে পালিয়ে যান। পরে বাধ্য হয়ে ওই গৃহবধূকে তার মা বাড়িতে নিয়ে গেছেন।

আরও পড়ুন: 


তেলের দাম বৃদ্ধি, চট্টগ্রামে গণপরিবহন বন্ধ

৭৩-এ শেষ বাংলাদেশ

এবারের পাকিস্তানকে দেখে শোয়েবের ‌‘ভয়’


 

এ বিষয়ে অভিযুক্ত আসলামের বাবা আশরাফ শাহ বলেন, সকলের সম্মতি ও সিদ্ধান্ত অনুযায়ী আমার ছেলের সঙ্গে বিয়ে দেওয়ার উদ্দেশ্যে মেয়েটিকে আমার জিম্মায় রেখেছিলাম। তবে আমার ছেলে কেন পালালো তা আমি জানি না।

news24bd.tv/আলী