১৩ বছরের কিশোরীকে রসুন ক্ষেতে নিয়ে পালাক্রমে সংঘবদ্ধ ধর্ষণ

১৩ বছরের কিশোরীকে রসুন ক্ষেতে নিয়ে পালাক্রমে সংঘবদ্ধ ধর্ষণ

অনলাইন ডেস্ক

ফরিদপুরে বাড়ির সামনে থেকে তুলে নিয়ে ১৩ বছর বয়সী এক কিশোরীকে তিনজন মিলে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এই এ ঘটনায় ফরিদপুর কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত তিন তরুণকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তাররা হলো- ডিক্রিরচর ইউনিয়নের আইজুদ্দিন মাতুব্বরের কান্দি গ্রামের বাসিন্দা অটোচালক আকাশ শেখ (১৮), রাজমিস্ত্রির সহযোগী রনি শেখ (১৮) ও নর্থ চ্যানেল পূর্বডাঙ্গী গ্রামের ট্রলিচালক শিপন শেখ (১৯)।

ওই কিশোরী বর্তমানে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালিত ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছেন।

news24bd.tv

ফরিদপুর কোতোয়ালি থানার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জামাল পাশা জানান, গত সোমবার দিবাগত রাতে ফরিদপুর সদরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অভিযুক্ত তিন তরুণকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, গত রোববার রাত সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টার মধ্যে ফরিদপুর সদরে চরমাধবদিয়া ইউনিয়নের আছিরউদ্দিন মুন্সীর ডাঙ্গীর নিকলী হাওরে রসুন ক্ষেতে এ সংবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। এর আগে রাত ১০টার দিকে ওই কিশোরী বাথরুমের যাওয়ার জন্যে বাইরে বের হলে চার যুবক তাকে মুখ চেপে ধরে ইজিবাইকে অপহরণ করে নিয়ে যায়।

পরে রাত সাড়ে ১১টার দিকে ওই তরুণীকে একটি ফাঁকা মাঠে মুমূর্ষু অবস্থায় ফেলে রেখে যায়। পরিবারের সদস্যরা কিশোরীকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, এ ব্যাপারে ওই কিশোরীর বাবা বাদী হয়ে সোমবার দিবাগত রাতে আকাশসহ অজ্ঞাতনামা চার-পাঁচজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবুল খায়ের বলেন, সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার হওয়া তিন আসামিকে মঙ্গলবার বিকেলে জেলার এক নম্বর আমলি আদালতে সোপর্দ করা হলে আদালত তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

আরও পড়ুন


ফেসবুক কাঁপানো সেই ‘লেডি বাইকারকে’ নিয়ে সিলেটে তোলপাড়

news24bd.tv এসএম