নিজেকে ‘গণ্ডার’ মনে করেন নুসরাত ফারিয়া
নিজেকে ‘গণ্ডার’ মনে করেন নুসরাত ফারিয়া

নিজেকে ‘গণ্ডার’ মনে করেন নুসরাত ফারিয়া

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। বাংলার পাশাপাশি ওপার বাংলাতেও কাজ করে যাচ্ছেন এই নায়িকা। নিজের সৌন্দর্য দক্ষতা দিয়ে জয় করে নিয়েছেন লাখো ভক্তদের হৃদয়।

এদিকে নুসরাত ফারিয়া বরাবরই সাহসী।

অন্যান্য নায়িকাদের মতো পোশাকে আটকে না থেকে খোলামেলা পোশাকে ক্যামেরার সামনে আসতে বরাবরই অভ্যস্ত তিনি। এছাড়াও সামাজিক যোগাযোগমাধ্যমে খোলামেলা ছবি পোস্ট করে সরব থাকে নুসরাত।

চিত্রনায়িকা নুসরাত ফারিয়া

তবে ক্যারিয়ারে শুরু থেকেই নানা কারণে সমালোচনার মুখোমুখি হতে হয়েছে তাকে। তবে তা মোকাবিলা করে আসছেন তিনি। ট্রল বা সমালোচনা এখন আর তার গায়ে লাগে না। এসব সয়ে গেছে তার। আর এজন্য নিজেকে ‘গণ্ডার’ মনে করেন এই নায়িকা!

মঙ্গলবার (৯ নভেম্বর) পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যমের লাইভে অংশ নেন নুসরাত ফারিয়া। ওই লাইভে নুসরাতের কাছে জানতে চাওয়া হয় নেটিজেনদের সমালোচনা, ট্রলসহ নানা বিষয়ে।

নুসরাত ফারিয়া

ওই লাইভে এসব প্রশ্নের জবাবে নুসরাত বলেন, ‘আমি গণ্ডার হয়ে গেছি। এখন আর কোনো ট্রল গায়ে লাগে না। আমি আর পাত্তাও দিই না। নিজের কাজ করে যাচ্ছি। আমি শুধু ভাবি যারা এই ট্রল করেন তারা কতখানি বেকার। তবে আমি যখন ক্যারিয়ার শুরু করি, তখন থেকেই সোশ্যাল মিডিয়ার বিশাল প্রভাব। তাই এগুলো জেনে বুঝেই ক্যারিয়ার শুরু করেছি। ’

সম্প্রতি নুসরাত ফারিয়ার নিজের কণ্ঠে গাওয়া নতুন গান ‘হাবিবি’ প্রকাশ হয়েছে। এর আগে তিনি বড় পরিসরে আরও দুটি গান করেছিলেন। সেগুলো নিয়ে সমালোচনা হয়েছিল। নতুন গানের ক্ষেত্রেও একই ঘটনা ঘটছে। তবে নিন্দুকদের সমালোচনায় পাত্তা দিতে একদমই রাজি নন তিনি। তাই নিজের গতিতেই পথ চলছেন নায়িকা।

চিত্রনায়িকা ফারিয়া

উল্লেখ্য, ফারিয়ার ‘হাবিবি’ গানের কথা লিখেছেন নূর নবী ও সুর করেছেন আদিব কবির। এর ভিডিও নির্মাণ ও কোরিওগ্রাফি করেছেন ভারতের বাবা যাদব। জমকালো আয়োজনের অ্যারাবিক ধাঁচের গানটি প্রকাশ করেছে ভারতের শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)।

আরও পড়ুন


১৩ বছরের কিশোরীকে রসুন ক্ষেতে নিয়ে পালাক্রমে সংঘবদ্ধ ধর্ষণ

news24bd.tv এসএম

;